মোরগ মার্কার নির্বাচনি প্রচারণায় অভিনেতা নিরব!

মোরগ মার্কার নির্বাচনি

রাজধানীর পুরনো ঢাকার সূত্রাপুরে ছুটছে ঘোড়ার গাড়ি। সেই গাড়িতে গাঁদা ফুলের মালা গলায় ঝুলিয়ে এক উল্লাসে মেতে উঠতে দেখা যায় অভিনেতা নিরব হোসেনকে। মোরগ মার্কায় পোস্টার মোড়ানো ঘোড়ার গাড়িতে করে আনন্দের সঙ্গে হৈ হৈ রৈ রৈ করে বেড়াচ্ছেন তিনি। এ ছুটে বেড়ানোর ছবিগুলো ফেসবুকে পোস্ট করছেন অভিনেতা নিজেই। তাতেই গুঞ্জন তৈরি হয়েছে, তবে নিরব কি নির্বাচনে দাঁড়িয়েছেন?

খবর নিতে গিয়ে জানা গেল, নিরব ও সোহানা সাবা অভিনীত নতুন ছবির নাম ‘আব্বাস’। সেই ছবিরই শুটিং চলছে পুরনো ঢাকার সূত্রাপুরে। ছবির শুটিংয়ের প্রয়োজনের এমন বেশভূষা নিরবের। নতুন বছরের মাঝামাঝি মুক্তি পেতে পাওয়ার কথা সাইফ চন্দন নির্মিত ‘আব্বাস’ ছবিটি।

ছবি প্রসঙ্গে নিরব বলেন, ‘এখানে এক দুর্ধর্ষ মাস্তানের চরিত্রে অভিনয় করছি। আর আমার গুরু অর্থাৎ রহমান ভাইয়ের ভূমিকায় অভিনয় করছেন জয়রাজ ভাই। ছবির গল্পে তিনি এলাকার ডন। তার হাত ধরে এ শহরে ঠাঁই হয় আমার। তিনি আমাকে কোলেপিঠে করে মানুষ করেন। তার ক্ষমতার ছায়াতলে থেকে এলাকার শীর্ষ সন্ত্রাসী হয়ে উঠি আমি।’

এদিন ছবিটির শুটিংয়ে দেখা যায়, কমিশনার পদে জিতেছেন জয়রাজ। সে খুশিতে সবাইকে সঙ্গে নিয়ে গালে রং মেখে আর চোখে রঙিন চশমা পরে উল্লাস মিছিলে নেমেছেন নিরব।

চন্দন জানান, আজ ছবিটির শুটিংয়ের সমাপনী দিন। ‘আব্বাস’ একটি ছেলের জীবনযাপন ও প্রেম-ভালোবাসার গল্প।

আরএম-১৯/২২/১৮ (বিনোদন ডেস্ক)