৬০ লাখ টাকার প্রতারণা, গ্রেফতার অভিনেত্রী শিখা

প্রকাশিতঃ জানুয়ারী ১২, ২০১৯ আপডেটঃ ৪:৫২ অপরাহ্ন

৬০ লাখ টাকার প্রতারণায় এক অভিনেত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। ভারতের হরিয়ানার গায়িকা এবং অভিনেত্রী শিখা রাঘব নোট বাতিলের সময় এক নারীকে টাকা বদলানোর প্রতিশ্রুতি দিয়ে ৬০ লাখ টাকার প্রতারণার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

বৃহস্পতিবার (১০ জানুয়ারি) ২৭ বছর বয়সী এই শিল্পী ও অভিনেত্রী হরিয়ানার, বাহাদুরগড়ে শ্যুটিং করছিলেন৷ সেই শ্যুটিংস্পট থেকেই তাকে গ্রেফতার করা হয়েছে৷

জানা গেছে, দুই বছরের পুরনো মামলায় দিল্লির আদালত শিখা রাঘবকে পলাতক ঘোষণা করেছিল৷ এরইমধ্যে উত্তরী জেলা পুলিশ শিখাকে জিজ্ঞাসাবাদ করা শুরু করে দিয়েছে। তবে শিখাকে জিজ্ঞাসাবাদের আগে শিখার আরও একজন সঙ্গী পবণ নামের এক ব্যক্তিকেও গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, রানাপ্রতাপ বাগ নিবাসী সন্তোষ ভরদ্বাজ নামে এক ব্যক্তি দুই বছর আগে ৬০ লাখ টাকার প্রতারণার অভিযোগ জানিয়েছিলেন৷

শিখা এবং পবনের সঙ্গে সুভাষ প্লেস কমিটির মাধ্যমে সন্তোষের আলাপ হয়। সেই সময় সন্তোষের কাছে ৬০ লাখ টাকার পুরনো নোট ছিল। একপর্যায়ে শিখা এবং পবনের সঙ্গে কথাবার্তা চলাকালীন সন্তোষকে, অভিনেত্রী শিখা খুবই কম মূল্যের বিনিমযয়ে পুরনো নোট বদলে দেয়ার লোভ দেখায়। এরপর সন্তোষ তাদের কথায় রাজি হয়। তবে শিখা ও পবন তার টাকা শিখা বদলে দেননি।

এ ঘটনায় সন্তোষের আইনি অভিযোগের পর আগে পবনকে গ্রেফতার করা হয়। এরপর পবনের দেয়া তথ্যের উপর ভিত্তি করে শিখাকে গ্রেফতার করে পুলিশ।

আরএম-১৪/১২/০১ (বিনোদন ডেস্ক)