মন্ত্রীর ছেলের বিয়েতে তারার মেলা

মন্ত্রীর ছেলের বিয়েতে

বর্তমান ক্ষমতাসীন সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর ছেলে জারিফ হামিদ। ধুমধাম করে ছেলে জারিফের বিয়ে দিয়েছেন তিনি। দুই দিন ব্যাপী অনুষ্ঠিত এ রাজকীয় বিয়েতে উপস্থিত হয়েছে দেশের অনেক এমপি, মন্ত্রী ও শোবিজ জগতের তারকারা। তারাদের আলোতে ঝলমল করে উঠেছে ধুমধাম করে আয়োজন করা এ বিয়ের অনুষ্ঠান।

১০ জানুয়ারি বৃহস্পতিবার রাজধানীর পাঁচ তারকা হোটেল ইন্টারকন্টিনেন্টালে অনুষ্ঠিত হয় বিয়ের হলুদ অনুষ্ঠান। এরপর দিন ১১ জানুয়ারি, শুক্রবার ঢাকা ক্যান্টনমেন্টের সেনাকুঞ্জে অনুষ্ঠিত হয় তাদের বিয়ের মূল অনুষ্ঠান।

সদ্য বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া প্রতিমন্ত্রীর ছেলে জারিফের স্ত্রীর নাম ক্লেয়ার র‍্যাডজিওন। জারিফের বেড়ে ওঠা ঢাকায় আর ক্লেয়ারের বেড়ে ওঠা যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের পূর্ব অররাতে। আমেরিকান ইউনিভার্সিটি স্কুল অব ইন্টারন্যাশনাল সার্ভিস প্রতিষ্ঠানে অর্থনীতি ও আন্তর্জাতিক সম্পর্কে পরাশোনা করেন জারিফ। সেখানে পড়তে গিয়ে যুক্তরাষ্ট্রের ওয়াশিংটনে দুজনের প্রথম দেখা। এরপর তাদের দুজনের মধ্যে খুব ভালো বন্ধুত্ব হয়। সেই বন্ধুত্ব থেকে প্রেম। অবশেষে বিয়ের মাধ্যমে তাদের সেই প্রণয়ের পরিণতি ঘটে।

এদিকে জারিফ-ক্লেয়ারার বিয়ের আয়োজনও ছিল বেশ রাজকীয়। তাদের হলুদ অনুষ্ঠানে ছিল বাংলাদেশের বিভিন্ন অঞ্চলের তৈরি নানা রকমের পিঠাসহ নানা ধরনের খাবার। সেই সঙ্গে ছিল সংগীতাঅনুষ্ঠানও। রূপালি পর্দার প্রায় অধিকাংশ শিল্পীরাই উপস্থিত ছিলেন এ বিয়েতে। জারিফের বিয়ের জমকালো আয়োজনের ছবিতে ছেয়ে গেছে ওই বিয়েতে অংশ নেওয়া তারকাদের ফেসবুক টাইমলাইন।

প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপুর পরিবার ও ঘনিষ্টদের সঙ্গে বর-কনে জারিফ-ক্লেয়ারার।

ক্লেয়ারের পরিবার ও ঘনিষ্টদের সঙ্গে বর-কনে জারিফ-ক্লেয়ারার

জারিফ-ক্লেয়ারার বিয়ের হলুদ অনুষ্ঠান।

জারিফ-ক্লেয়ারার বিয়ের অনুষ্ঠান।

জারিফ-ক্লেয়ারার বিয়ের অনুষ্ঠান।

জারিফ-ক্লেয়ারার বিয়ের অনুষ্ঠান।

আরএম-০৩/১৩/০১ (বিনোদন ডেস্ক)