হিরো আলমকে জরিমানা করলেন পুলিশ!

হেলমেট ছাড়া মোটরসাইকেলে চড়ে জরিমানা গুনলেন দেশের অন্যতম আলোচিত অভিনেতা হিরো আলম। বৃহস্পতিবার বেলা ৩টার দিকে ঢাকা তেজগাঁও সিগনালে একটি বাইকের পেছনে হেলমেটবিহীন অবস্থায় যাতায়াতের সময় ট্রাফিক পুলিশ তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়।

জানা যায়, হেলমেট ছাড়া বাইকে চড়ে গন্তব্যে যাচ্ছিলেন হিরো আলম। এক পর্যায়ে তেজগাঁও সিগন্যালে পৌঁছালে কর্তব্যরত ট্রাফিক পুলিশ তাকে বহনকারী বাইকটিকে থামায়। পরে হেলমেট না থাকায় জরিমানা করা হয়।

এ প্রসঙ্গে হিরো আলম বলেন, ‘আমি শুটিং থেকে আসছিলাম বলে আমার হেলমেট পরার কোনো সুযোগ ছিল না।’

তিনি আরো বলেন, ‘মহাখালীতে আমার নতুন গানের শুটিং চলছে। সেখান থেকেই ফিরছিলাম আমি। আমার কাছে হেলমেট ছিল না।’

তিনি জানান, তাকে বহনকারী বাইকটি নিজস্ব। যা অন্য একজন চালাচ্ছিলেন।

উল্লেখ্য, বগুড়া সদরের এরুলিয়া গ্রামের বাসিন্দা হিরো আলম শৈশবে চানাচুর বিক্রি করতেন। পরে তিনি সিডি বিক্রি এবং ডিশ সংযোগের ব্যবসা দেন। নিজেই মিউজিক ভিডিও তৈরি করে ডিশ লাইনে সম্প্রচার শুরু করেন। এভাবে হিরো আলমের তৈরি মিউজিক ভিডিও এবং ইউটিউব সিনেমা সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে তিনি আলোচনায় আসেন। তিনি ‘মার ছক্কা’ নামে একটি চলচ্চিত্রে অভিনয় করেন। বলিউড পরিচালক প্রভাত কুমারের ‘বিজু দ্য হিরো’ সিনেমায় অভিনয়ের প্রস্তাব পান।

২০১৬ সালে হিরো আলমের সঙ্গে ছবি তুলে ক্রিকেটার মুশফিকুর রহিম ফেসবুকে প্রকাশ করেন। এরপর বিবিসি হিন্দি, জি নিউজ, এনডিটিভি, ডেইলি ভাস্কর, মিড-ডের মতো ভারতের প্রথম সারির সংবাদমাধ্যমগুলো হিরো আলমকে নিয়ে প্রতিবেদন করে। সেখানে হিরো আলমকে বাংলাদেশের বিনোদন জগতের তারকা বলে উল্লেখ করা হয়।

সদ্য শেষ হওয়া ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করে আলোচিত হিরো আলম নির্বাচনের দিন সকালে ‘হামলা-মারধর ও এজেন্টকে বের করে দেয়াসহ একাধিক অভিযোগে এনে নির্বাচন থেকে সরে দাঁড়ান। ভোট গণনা শেষে জানা যায়, নিজ আসনে সিংহ প্রতীকে ভোট পেয়েছেন মাত্র ৬৩৮টি।

মোট ভোটের এক-অষ্টমাংশ না পাওয়ায় জামানত হারিয়েছেন হিরো আলমের। ওই আসনে মোট ১ লাখ ২৬ হাজার ৭২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন বিএনপির প্রার্থী মোশারফ হোসেন।

এসএইচ-২৯/১৭/১৯ (বিনোদন ডেস্ক)