কেন ভয় পাচ্ছেন শাহরুখ?

‘বলিউড কিং’খ্যাত শাহরুখ খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত কয়েকটি সিনেমা বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করতে পারেনি। এমনকি দর্শক-সমালোচকের মন জয় করতেও ব্যর্থ হয়েছে এগুলো। তারই জের ধরে শাহরুখ নতুন কোনো পরিচালকের সঙ্গে কাজ করতে চান না বলে ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে।

প্রসঙ্গত, শোনা যাচ্ছিল ভারতীয় নভোচারী রাকেশ শর্মাকে নিয়ে নির্মিত ‘সারে জাহা সে আচ্ছা’ সিনেমায় অভিনয় করবেন শাহরুখ। কিন্তু এটি থেকে সরে দাঁড়িয়েছেন এ অভিনেতা।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, ‘সম্প্রতি যে সিনেমাগুলো ফ্লপ হয়েছে সেগুলোর পরিচালকদের সঙ্গে শাহরুখের প্রথম কাজ ছিল। গৌরি শিন্ডে পরিচালিত ডিয়ার জিন্দেগি গড়পরতা ব্যবসা করে।

মনীশ শর্মার ফ্যান ও ইমতিয়াজ আলীর জব হ্যারি মেট সেজাল দুটোই ছিল ফ্লপ। নতুন পরিচালকদের সঙ্গে ব্যর্থতার কারণে রাকেশ শর্মার বায়োপিক ‘সারে জাহা সে আচ্ছা’ থেকে সরে গেছেন শাহরুখ।’

সারে জাহা সে আচ্ছা সিনেমাটি পরিচালনা করবেন মহেশ মাথাই। এ পরিচালকের সঙ্গে শাহরুখের অতীতে কাজ করার অভিজ্ঞতা নেই। তাই ঝুঁকি নিতে চাইছেন না তিনি।

এ প্রসঙ্গে সূত্রটি আরও বলেন, ‘শাহরুখ খুব বিনয়ের সঙ্গে প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরকে সারে জাহা সে আচ্ছা সিনেমাটি থেকে সরে যাওয়ার কথা জানিয়েছেন।’

এসএইচ-০৪/১৮/১৯ (বিনোদন ডেস্ক)