আলিয়ার ‘কলঙ্ক’ ভিডিও ফাঁস! (ভিডিওসহ)

ভিডিও ফাঁস

প্রযোজক-নির্মাতা করণ জোহরের স্টুডেন্ট অব দ্য ইয়ার ছবি দিয়ে বলিউডে পা রাখেন আলিয়া ভাট ও বরুণ ধাওয়ান। এরপর হাম্পটি শর্মা কি দুলহানিয়া ও বদ্রিনাথ কি দুলহানিয়া ছবিতেও জুটি বাঁধেন এ দুই অভিনেতা। ফের করণ, আলিয়া ও বরুণ ত্রয়ী এক হয়েছেন ‘কলঙ্ক’-এ।

করণ জোহরের সিনেমা মানেই চলচ্চিত্রপ্রেমীদের অপেক্ষা। চলতি বছরের বহুল প্রতীক্ষিত ছবি কলঙ্ক। কিন্তু নির্মাতাদের হতাশ করে দিয়ে এই ছবির শুটিংয়ের একটি দৃশ্য ও আলিয়ার লুক অন্তর্জালে ফাঁস হয়েছে।

কলঙ্ক ছবিতে আলিয়া ভাটের নাচের একটি ভিডিও ক্লিপ অন্তর্জালে ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যায়, আলিয়া সুন্দর লেহেঙ্গা চোলি ও লাল ওড়না পরে নাচছেন। লম্বা চুল আর গহনাভরা রাজস্থানি সাজে তাঁকে দেশি অবতারের মতো লাগছে। গানের তালে নাচে পা মিলিয়ে যেন বেশ খুশি আলিয়া। রাজস্থানি একটি গানের তালে নাচে আলিয়াকে সঙ্গ দিয়েছেন আরো নৃত্যশিল্পীরা। এই গানের শুটিং হয়েছিল মধ্য প্রদেশের গোয়ালিয়রে।

উজ্জ্বল লাল লেহেঙ্গা পরা বধূ সাজে আলিয়ার আরেকটি ছবি ফাঁস হয়েছে। কলঙ্ক ছবিতে আলিয়ার এই লুক অন্তর্জালে ছড়িয়ে পড়েছে। ছবিতে তাঁকে বিয়ের গহনায় সজ্জিত দেখা যাচ্ছে।

মাত্র একদিন আগে কলঙ্ক ছবির শুটিং সেট থেকে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেন আলিয়া ভাট। ছবিতে তাঁর সঙ্গে বরুণ ধাওয়ানকে দেখা যায়। বরুণ তাঁর অংশের শুটিং শেষ করেছেন। ছবিতে মধুবালার চুলের স্টাইল অনুসরণ করতে দেখা যায় আলিয়াকে। আর বরুণ পরেন ডেনিম জ্যাকেট।

ক্যাপশনে বরুণের পারফরম্যান্সের প্রশংসা করেন আলিয়া। লেখেন, ‘নিজের অংশের শুটিং শেষ করেছে বরুণ। এটা আমাদের জুটি বেঁধে চতুর্থ ছবি এবং এখনো সে আমাকে তাঁর কঠোর পরিশ্রম আর পাগলামি বিস্মিত করে, পাগলের মতো হাসায়ও। ছবিতে তাঁর চরিত্রটি দেখার জন্য আর তর সইছে না!’

বরুণও একই ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়ে লেখেন, ‘কলঙ্ক ছবিতে আমার অংশের শুটিং শেষ হলো। এখনো পর্যন্ত আমার সেরা ছবি এবং আলিয়ার সঙ্গে চতুর্থ। আমরা কঠোর পরিশ্রম করেছি।’ বড় পর্দায় ছবিটি দেখার জন্য তাঁরও তর সইছে না।

পিরিয়ড ড্রামা কলঙ্ক ১৯৪০ সালের ঘটনা অবলম্বনে তৈরি। এ ছবিতে আলিয়া-বরুণ ছাড়াও রয়েছেন মাধুরী দীক্ষিত, সোনাক্ষি সিনহা, সঞ্জয় দত্ত ও আদিত্য রায় কাপুর। অভিষেক বর্মণ পরিচালিত এ ছবি পর্দায় উঠবে আগামী ১৯ এপ্রিল।

আরএম-০৪/২০/০১ (বিনোদন ডেস্ক)