প্রকাশ্যে হৃত্বিককে অপমান শুরু করলেন কঙ্গনা? (ভিডিওসহ)

প্রকাশ্যে হৃত্বিককে অপমান

‘মণিকর্ণিকা’ মুক্তির আগে ফের হৃত্বিক রোশনের সঙ্গে লড়াই শুরু করে দিলেন কঙ্গনা রানাউত। প্রাক্তনের সিনেমার একটি অংশের সঙ্গে যখন পর্দার লক্ষ্মীবাই-এর একটি অংশ মিলে যাচ্ছে, সেই সময় কঙ্গনা কি উত্তর দিলেন জানেন?

হৃত্বিক রোশনের মহেঞ্জোদারোর একটি অংশের সঙ্গে কঙ্গনার ‘মণিকর্ণিকা’-র একটি অংশের কথোপকথন যখন মিলে যাচ্ছে, সেই সময় কঙ্গনা নিজের সিনেমার সাফাই দিতে গিয়ে পাল্টা প্রশ্ন করে বসেন সংবাদমাধ্যমকে।

তিনি জিজ্ঞাসা করেন, ‘মহেঞ্জোদারো কে কে দেখেছেন বলুনতো?’ কঙ্গনার ওই প্রশ্ন শুনে ফের কানাঘুষো শুরু হয়ে যায়। ‘মণিকর্ণিকা’ মুক্তির আগে কি প্রাক্তনের কথা তুলে ধরে নতুন করে বিতর্ক তৈরি করতে চাইছেন কঙ্গনা? এমনই প্রশ্ন উঠতে শুরু করেছে বিভিন্ন মহলে।

তবে কঙ্গনা এ বিষয়ে যা-ই বলুন না কেন, হৃত্বিক রোশন কিন্তু চুপ করে রয়েছেন। তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করেননি।

প্রসঙ্গত, আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে কঙ্গনা রানাউতের ‘মণিকর্ণিকা‘। যেখানে রানি লক্ষ্মী বাই-এর চরিত্রে দেখা যাবে তাঁকে। কঙ্গনার পাশাপাশি এই সিনেমায় অঙ্কিতা লোখন্ডেও রয়েছেন। ‘মণিকর্ণিকা’ দিয়েই অঙ্কিতা এবার বলিউডে ডেবিউ করেছেন।

অঙ্কিতার পাশাপাশি এই সিনেমায় রয়েছেন দীপিকা পাডুকনের প্রাক্তন বন্ধু নিহার পান্ডিয়াও। কঙ্গনা রানাউতের সিনেমা দিয়ে তিনিও বলিউডে এবার ডেবিউ করছেন। ‘মণিকর্ণিকা’ মুক্তির পর পরই নিহার পান্ডিয়া বলিউডের জনপ্রিয় গায়িকা নীতি মোহনের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন বলে খবর।

আরএম-১০/২১/০১ (বিনোদন ডেস্ক)