শুটিংয়ে দুর্ঘটনায় গুরুতর আহত ফেরদৌস-পূর্ণিমা

শুটিংয়ে দুর্ঘটনায়

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চলছিল ‘গাঙচিল’ ছবির শুটিং। সেখানে শুটিং করতে গিয়ে গুরুতর আহত হন ছবির নায়ক ফেরদৌস ও নায়িকা পূর্ণিমা। প্রাথমিকভাবে তাদের চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানিয়েছেন ছবির পরিচালক নঈম ইমতিয়াজ নেয়ামুল।

তিনি বলেন, ‘আজ (রোববার) সকাল ১০টা নাগাদ দুর্ঘটনাটি ঘটে। বেশ ভালোই আঘাত পেয়েছেন দুজন। তবে দুশ্চিন্তার কিছু নেই। আপাতত প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বিকেলে তাদের নোয়াখালী সদর হাসপাতালে নেয়া হবে। এক্স-রে করার পরই জানা যাবে আঘাত কতটা গুরুতর।’

নেয়ামুল জানান, মোটরসাইকেলের একটি শট ছিল। পূর্ণিমা মোটরসাইকেলটি চালাচ্ছিলেন। ফেরদৌস ছিলেন পেছনে বসা। চলন্ত অবস্থায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই পড়ে গিয়ে আঘাত পান। তাদের শরীরের একাধিক স্থানে ক্ষত সৃষ্টি হয়েছে।

বর্তমানে ফেরদৌস-পূর্ণিমা বিশ্রামে আছেন। বাকিদের নিয়ে ‘গাঙচিল’ ছবির শুটিং চালাচ্ছেন নির্মাতা নেয়ামূল। ৬ ফেব্রুয়ারি থেকে নোয়াখালী জেলার গাঙচিল কোম্পানীগঞ্জ উপজেলার ৮নং চর এলাহি ইউনিয়নে এর শুটিং শুরু হয়ে চলবে ১২ ফেব্রুয়ারি পর্যন্ত।

প্রসঙ্গত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপন্যাস ‘গাঙচিল’ অবলম্বনে একই নামের ছবিটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামুল। ছবিটি প্রযোজনা করছে ইচ্ছেমতো এবং ফেরদৌসের প্রযোজনা প্রতিষ্ঠান নুজহাত ফিল্মস।

‘গাঙচিল’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা যাবে কলকাতার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে। বাংলাদেশ থেকে এ ছবিতে আরও অভিনয় করছেন আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান প্রমুখ। এখানে ফেরদৌস একজন সাংবাদিকের চরিত্রে অভিনয় করছেন। পূর্ণিমাকে দেখা যাবে এনজিও কর্মী হিসেবে।

আরএম-১৫/১০/০২ (বিনোদন ডেস্ক)