শাবানাকে এক হাত নিলেন কঙ্গনা

শাবানাকে এক হাত

কাশ্মীরের পুলওয়ামাতে জঙ্গি হামলায় ৪৪ জন সেনা সদস্যদের প্রাণঘাতির ঘটনায় ক্ষোভে ফেটে পড়েছে গোটা ভারত। সমবেদনা ও ক্ষোভ জানিয়েছেন বলিউডের তারকারা।

এই ঘটনার তীব্র প্রতিবাদ করে পাকিস্তানে অনুষ্ঠিত হওয়া সাহিত্য সম্মেলন বাতিল করে দিয়েছেন বলিউড অভিনেত্রী শাবানা আজমি ও কবি জাভেদ আখতার।

বাবা কাইফি আজমির স্মরণ সভাতে যোগদানের জন্য আমন্ত্রণ জানানো হয়েছিল শাবানা আজমিকে। তবু তাদের পাকিস্তানে যাওয়াটা মেনে নিতে পারছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

তিনি বলেন, ”শাবানা আজমির মতো মানুষজন এখন ব্যস্ত পাকিস্তানের সঙ্গে ভাব জমাতে। অপরদিকে পাকিস্তান ভারতকে টুকরো টুকরো করে দিয়েছে। তাদের কী দরকার ছিল পাকিস্তানে এই অনুষ্ঠানটির আয়োজন করার। উরি হামলার পর পাকিস্তানের সঙ্গে আমাদের সমস্ত রকম সম্পর্ক শেষ হয়ে গেছে। বলিউডে এখন দেশ বিরোধীদের সংখ্যা বেড়ে গেছে। যারা শত্রুদের লুকিয়ে সাহায্য করছে।”

কঙ্গনার এহেন মন্তব্যের পরে তাঁকে পাল্টা দিতে ছাড়েননি কিংবদন্তি অভিনেত্রী শাবানা আজমিও। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ”আপনাদের মনে হয় আমার সেই ধরনের মানসিকতা আছে? কঙ্গনার এই ধরনের কথা বলার আগে ভাবা উচিত ছিল। আমাকে আক্রমণ করে কী লাভ আমি বুঝলাম না।”

আরএম-০৫/১৬/০২ (বিনোদন ডেস্ক)