সুহানা কোন মডেলের সঙ্গে ডেট করতে চান

যে সমস্ত স্টার কিডদের নিয়ে সব সময় চর্চা চলতে থাকে তাদের মধ্যে অন্যতম হল শাহরুখ খানের কন্যা সুহানা। তারকা কন্যা হওয়ার সুবাদে সুহানা খান শিরোনামে থাকবেন, এটাই স্বাভাবিক। তবে বেশিরভাগ ক্ষেত্রে দেখা যায়, কোনো না কোনো বিতর্কের কারণে তাকে নিয়ে চলে আলোচনা।

তেমনি বিকিনি পরে ছবি তোলার কারণে সামাজিক যোগাযোগমাধ্যমে ট্রোল হয়েছিলেন তিনি গত বছর। এবার তিনি আলোচনায় সাউথ কোরিয়ান পপ সিঙ্গার, অভিনেতা, গীতিকার এবং মডেল কিম জুন-মিয়নের সঙ্গে ডেট করতে চাওয়ায়।

জানা গেছে, বলিউডে আসার জন্য সমস্ত রকম প্রস্তুতি নিয়ে ফেলেছেন শাহরুখ কন্যা। স্কুলের থিয়েটারে তিনি জুলিয়েটের ভূমিকায় অভিনয়ও করেছিলেন।

সম্প্রতি, সুহানা নিজের সম্পর্কে একটি বিস্ফোরক তথ্য জানানি। কী সেই তথ্য ? আসলে ইনস্টাগ্রামে তার ফ্যান এবং বন্ধুদের সঙ্গে চ্যাট করছিলেন সুহানা। আর সেখানে একজন তাকে জিজ্ঞাসা করেন যে, কোন অভিনেতার সঙ্গে তিনি ডেট করতে চান?

কালবিলম্ব না করে সুহানা জবাব দেন, তিনি সাউথ কোরিয়ান পপ সিঙ্গার, অভিনেতা, গীতিকার এবং মডেল কিম জুন-মিয়নের সঙ্গে ডেট করতে চান তিনি।

যিনি মঞ্চে সুহো নামে পরিচিত। এখানেই শেষ নয়। যে সমস্ত ভক্তরা সুহোকে চেনেন না, তাদের জন্য নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি পোস্ট করে সুহানা বলেন, ইনিই সে।

এসএইচ-০৯/১৭/১৯ (বিনোদন ডেস্ক)