প্রতীক-পত্নীর অর্ধনগ্ন ছবি পোস্ট, অতঃপর…

প্রতীক-পত্নীর

অভিনেতা রাজ বাব্বার ও স্মিতা পাতিলের পুত্র প্রতীক বাব্বার এই বছরের শুরুতে বিয়ের পিঁড়িতে বসেন সানিয়া সাগরের সঙ্গে। মিউজিক ভিডিও প্রযোজনা এবং পরিচালনা ছাড়াও অনেক শর্ট ফিল্ম এবং ফ্যাশন ফিল্মের ও প্রযোজক-পরিচালক সানিয়া।

গত ১৪ ফেব্রুয়ারি অন্য অনেক দম্পতি ও প্রেমিক-প্রেমিকার মতো বিশ্ব ভালোবাসা দিবস পালন করেন প্রতীক-সানিয়াও। সেই দিনের একটি বিশেষ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করে সমালোচনার শিকার হলেন প্রতীক।

অভিনেতা প্রতীক বাব্বার ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষে স্ত্রী সানিয়া সাগরের সঙ্গে একটি ‘অশালীন’ ছবি পোস্ট করেছিলেন বলে বলা হচ্ছে। তারপরেই তাকে প্রবল সমালোচনার মুখে পড়তে হয় বলে ইন্ডিয়া ডটকম ডিএনএ’র প্রতিবেদনে জানা গেছে।

ছবিতে প্রতীকের স্ত্রীকে অর্ধনগ্ন অবস্থায় তার সঙ্গে দেখা গেছে। ছবিতে দেখা যায়, প্রতীক হাত দিয়ে তার স্ত্রীর নগ্ন বক্ষদেশ ঢেকে রেখেছেন, আর ছবিটি তুলেছেন সানিয়া স্বয়ং। পোস্ট করার কিছুক্ষণের মধ্যেই নিন্দার ঝড় বয়ে যায় প্রতীক ও সানিয়ার ওপর।

ডিএনএ’র প্রতিবেদন অনুযায়ী, ইন্টারনেট ব্যবহারকারীরা প্রতীককে এই ছবিটি পোস্ট করার জন্য প্রবল নিন্দা জানিয়েছেন। অনেকে একে ‘পাবলিসিটি স্টান্ট’ বলেছেন।

এদিকে সমালোচনার চাপে পড়ে ছবিটি মুছে দিতে বাধ্য হন প্রতীক। তবে সবাই যে খারাপ কথা বলেছেন তা নয়। একজন টুইটার ব্যবহারকারী প্রতীককে জিজ্ঞেস করেছেন, ‘ভ্যালেন্টাইন’স ডে’র ছবিটি মুছে দিলেন কেন?’

গত মাসেই লখনৌয়ে সানিয়াকে বিয়ে করেন প্রতীক। জানুয়ারির ২৩ তারিখ লখনৌয়ে সানিয়া এবং প্রতীকের বিয়ে হয়। তার আগে হলুদের অনুষ্ঠানও হয়েছিল। ফিরে এসে প্রতীক এবং সানিয়া মুম্বাইয়ে একটি পার্টির আয়োজন করেছিলেন। সেখানে বলিউডের অনেক তারকাই উপস্থিত ছিলেন।

আরএম-০৮/১৭/০২ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: টাইমস নাউ)