কাকে বিয়ে করছেন ক্লোজআপ তারকা পুতুল?

কাকে বিয়ে করছেন

বিয়ের পিঁড়িতে বসছেন ক্লোজআপ ওয়ানের শিল্পী সাজিয়া সুলতানা পুতুল। বর ইসলাম নুরুল। গত ১৫ মার্চ পারিবারিকভাবে তাদের বাগদান সম্পন্ন হয়েছে বলে জানান পুতুল।

পুতুল বলেন, ‘পারিবারিক ভাবেই আমাদের বিয়েটা হচ্ছে। গত পরশু ঘরোয়া আয়োজনে আমাদের বাগদান সম্পন্ন হয়েছে। আগামী ২০ মার্চ বিয়ে অনুষ্ঠিত হবে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

বর ইসলাম নুরুলের সঙ্গে পরিচয় কীভাবে জানতে চাইলে পুতুল বলেন, ‘আমাদের বিয়েটা পরিবারের সিদ্ধান্তেই হচ্ছে। কিছুদিন আগে পরিবার থেকে বিয়ের কথা উঠে। তখন সবাই ইসলাম নুরুলকে দেখেন। আমি তাকে দেখেছি, দু’দিন আগে।’

সঙ্গে তিনি আরও যোগ করেন, ‘ইসলাম নুরুল কানাডা প্রবাসী। একটি সরকারি চাকুরি করেন। পাশাপাশি শখের বসে ফটোগ্রাফিও করেন।’

ক্লোজআপ ওয়ানের এই শিল্পী বেশ ছন্দ নিয়েই ছাপিয়েছেন বিয়ের কার্ড। আমন্ত্রণ জানানোর পাশাপাশি কার্ডে তিনি লিখেছেন- ছোট্ট পুতুল বড় হলো, পুতুল বিয়ের সময় হলো… এ আমাদের পুতুল। পুতুলগান পুতুলকাব্য পুতুলকাব্যিক উপন্যাসের পুতুল। এবার সময় পুতুলঘর বাঁধবার। পুতুলপ্রেমীদের শুভাশীষ আর আশীর্বাদ পরম প্রার্থনীয়। আর তাই, পুতুলবিয়েতে নিমন্ত্রণ।

পুতুল আরও জানান, বিয়ের দিনে রাতে তিনি প্রকাশ করবেন, বিয়ে নিয়ে নতুন একটি গান। তবে সে সম্পর্কে এখন কিছুই বলতে চান না জনপ্রিয় এই শিল্পী।

উল্লেখ্য, ‘ক্লোজআপ ওয়ান-২০০৬’ প্রতিযোগিতার মধ্য দিয়ে সংগীতের ভুবনে পা রাখেন সাজিয়া সুলতানা পুতুল। বিভিন্ন মিশ্র অ্যালবামের গাওয়ার পাশাপাশি ৫টি একক গান প্রকাশ করেছেন এই শিল্পী। গান গাওয়ার পাশাপাশি পুতুল যুক্ত আছেন লেখালেখিতেও। এরই মধ্যে প্রকাশ হয়েছে তার লেখা ৪টি বই।

আরএম-০৪/২৭/০৩ (বিনোদন ডেস্ক)