বাজারে লাল-নীল প্যাকেটে বুবলী আইসক্রিম, আপ্লুত নায়িকা

বাজারে লাল-নীল

এগুলো সিনেমার ঐতিহ্য। নায়ক-নায়িকা বা সিনেমার নামে পোস্টার, ভিউকার্ড, চানাচুর, আইসক্রিম বা চকলেট। আশি-নব্বই দশকে এমনটা দেখা যেত অহরহ। রিকশার সাজসজ্জাতেও নায়ক-নায়িকাদের মুখ দেখা যেত প্রচুর।

আর এখনো মাঝেমাঝে রাস্তায় দেখা মেলে চানাচুর বিক্রেতার দোকানে ‘রিয়াজ-শাবনূর’ চানাচুর লিখে ক্রেতাদের দৃষ্টি আকর্ষণের চেষ্টা। সাধারনত তারকাদের ভক্তরাই তাদের প্রিয় তারকাদের নিয়ে এসব আবেগীয় কাজকর্ম করে থাকেন।

সেই স্রোতে নতুন প্রজন্মের নায়িকা বুবলীকে নিয়ে তার এক ভক্ত হাজির হলেন ‘বুবলী আইসক্রিম’ নিয়ে। সিলেটে পাওয়া যাচ্ছে এই আইসক্রিম। নায়িকা বুবলী সেই আইসক্রিমের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার দিয়েছেন। সেখানে দেখা গেল আইসক্রিমের প্যাকেটে লেখা বুবলী আইসক্রিম। রয়েছে তার ছবিও।

বুবলী এই ছবির ক্যাপশনে আবেগাপ্লুত হয়ে লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয় আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ।

আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে, এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এতো আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরো বেশি শক্তি যোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি!’

নায়িকা আবেগে আপ্লুত হলেও নিজের নামে বাজারে আসা আইসক্রিমের মান নিয়ে দৃষ্টি আকর্ষণ করতে ভুলেননি। তিনি লেখেন, ‘যারা আমাকে ছবিগুলো পাঠিয়েছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর অনুগ্রহ করে বুবলী আইসক্রিমের গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন। অসংখ্য ধন্যবাদ!’

প্রসঙ্গত, বর্তমানে নায়িকা বুবলী অভিনয় করছেন ‘পাসওয়ার্ড’ ছবিতে। মালেক আফসারী পরিচালিত এই ছবিতে বুবলীর নায়ক শাকিব খান। মোহাম্মদ ইকবালের পাশাপাশি ছবিটির প্রযোজনাতেও যুক্ত শাকিব। এটি আসছে রোজার ঈদে মুক্তি পাবে।

এছাড়াও শাহীন সুমনের পরিচালনায় শাকিবের সঙ্গে ‘একটু প্রেম দরকার’ ছবিতেও কাজ করছেন বুবলী।

আরএম-১৫/২৭/০৩ (বিনোদন ডেস্ক)