স্ত্রী মৌকে রেখে নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান

স্ত্রী মৌকে রেখে

নাবিলাকে বিয়ে করলেন জাহিদ হাসান! এমন কথা শুনলে কিছুটা অবাক হওয়াটা স্বাভাবিক। মনের কোণে প্রশ্ন আসতে পারে, তবে কি ভেঙে যাচ্ছে জাহিদ-মৌয়ের সংসার? হ্যাঁ, নাবিলাকে সত্যি বিয়ে করেছেন জাহিদ। তবে বিয়ের ঘটনাটি বাস্তব মনে করে ভুল করবেন না। ‘আমি একজন ভদ্রলোক’ নাটকে একটি দৃশ্যে এমনটাই দেখা যাবে দুজনকে।

হানিফ পালোয়ানের রচনা ও পরিচালনায় শহরের প্রেক্ষাপট নিয়ে নাটকটির গল্পগড়ে উঠেছে। হানিফ পালোয়ান জানান, নাটকটির গল্পে দেখা যাবে ফারাবি একজন ভদ্রলোক। মা অনেক কষ্ট করেও বিয়ে দিতে পারছেন না। ফারাবি বিয়ের কথা শুনলেই সমস্ত লজ্জা ও ভয় ভর করে তার শরীরে। ফারাবির বাবা জন্মের আগেই মারা গেছে, তাই মায়ের দায়িত্ব একটু বেশি ফারাবির প্রতি।

আজ মা খুব করে ধরেছে মেয়ে দেখতে যেতেই হবে। মেয়ে পক্ষের সাথে কথা দিয়ে ফেলেছে। ফারাবিকে একপ্রকার জোর করেই কণের বাড়িতে নেয়। ফারাবি কণের বাড়ি থেকে উধাও হয়ে যায়। সেখানে তাকে পাওয়া যায় না। বাড়ির সবাই তাকে খুঁজতে থাকে। এভাবেই নাটকটির গল্প গড়ে ওঠেছে।

তিনি আরও জানান, সম্প্রতি নাটিকটির শুটিং শেষে হয়েছে। আগামি ঈদে প্রচারের জন্য নাটকটি নির্মাণ করা হয়েছে। ঈদের বিশেষ নাটক এটি।

জাহিদ হাসান ও নাবিলা ইসলাম ছাড়াও এ নাটকে আরো অভিনয় করেছেন সাবেরি আলম, সৈয়দ হাসান ইমাম, নূরে আলম নয়ন, ডেইজি প্রমূখ।

আরএম-০১/২০/০৩ (বিনোদন ডেস্ক)