আবার নতুন করে কার সাথে প্রভার সু-সম্পর্ক?

প্রভার সু-সম্পর্ক

মিডিয়ায় যার সঙ্গে প্রভা সব কিছু শেয়ার করতে পারতেন, মনের কথাগুলো বলতে পারতেন, সেই মানুষটি মিডিয়া থেকে দূরে সরে গেছেন ঘোষণা দিয়ে। তিনি অভিনেতা মনোজ কুমার।

তার সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু নাটকে অভিনয় করেন সাদিয়া জাহান প্রভা। অভিনয়ের বাইরেও তার সঙ্গে প্রভার ছিল সু-সম্পর্ক। সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে মিডিয়া থেকে আড়ালে চলে যান চলতি সময়ের অভিনেতা মনোজ। খবর মানবজমিন

কিন্তু কেন তার এই অভিমান? সেটি রহস্যই থেকেই গেল। মঙ্গলবার প্রভা ফেসবুকের একটি পোস্টে আক্ষেপ নিয়ে লেখেন, ‘মনোজ তুই কই বন্ধু? কতো কথা জমে আছে যা শুধু তোকে বলতে পারতাম। আমার খুব কষ্টের দিনের বন্ধু তুই। অথচ কোনোদিন তোর কষ্টটা মন দিয়ে শুনলাম না।’

এই অভিনেত্রী বর্তমানে ধারাবাহিক নাটক ও খণ্ড নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন। চ্যানেল আইয়ে প্রচার হচ্ছে তার অভিনীত ‘গোল্ডেন ভাই’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এরইমধ্যে ধারাবাহিকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। ধারাবাহিকটিতে প্রভার চরিত্রটি ‘চাপাবাজ’ স্বভাবের। সব কিছুতে একটু বেশি বেশি। প্রভা ছাড়াও এটিতে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান ও আফরান নিশো। ধারাবাহিকটি নির্মাণ করেছেন আবু হায়াত মাহমুদ।

এ ছাড়া প্রভার হাতে আরো আছে ‘বংশের চাবি’ শিরোনামের একটি ধারাবাহিক। আকাশ রঞ্জনের রচনায় এটি নির্মাণ করছেন রুমান রুনি। এদিকে, আসছে ঈদের নাটকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন এই অভিনেত্রী। ছোটপর্দার পাশাপাশি এই অভিনেত্রী অঞ্জন আইচের ‘রূপবতী’ শিরোনামের একটি চলচ্চিত্রে অভিনয় করবেন বলে জানা যায়।

গেল বছর বেশ কিছু সংবাদ মাধ্যমে এটির সংবাদ প্রকাশিত হয়। কিন্তু এখনো এর শুটিং শুরু হয়নি। কবে এই ছবিটির শুটিং হবে তাও জানেন না প্রভা।

প্রভার ভাষ্য, নির্মাতাই এই ছবির বিষয়ে ভালো বলতে পারবেন। আমার সঙ্গে এরমধ্যে এই ছবির বিষয়ে আর কোনো আলোচনা হয়নি। আমি এখন ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত আছি।

আরএম-২০/২২/০৩ (বিনোদন ডেস্ক)