বলি সুন্দরী শ্রদ্ধা-নোরার ভিডিও ঝড় তুলছে নেট দুনিয়ায়? (ভিডিওসহ)

প্রকাশিতঃ মার্চ ২৪, ২০১৯ আপডেটঃ ৩:২৮ অপরাহ্ন

বলিউডের বড়পর্দা কাঁপাতে আসছে নতুন নাচনির্ভর সিনেমা ‘স্ট্রিট ড্যান্সার থ্রিডি’। কোরিওগ্রাফার-চিত্রনির্মাতা রেমো ডি সুজার এ ছবিতে রয়েছেন তিন তরুণ তুর্কি শ্রদ্ধা কাপুর, নোরা ফাতেহি ও বরুণ ধাওয়ান। চলছে লন্ডনে শুটিং। সেটে এ তারকারা বেশ মজা করছেন। সামাজিক মাধ্যমে ঝড় তুলছে নাচের ভিডিও।

সম্প্রতি অন্তর্জালে আরেকটি ভিডিও নাচপিপাসু দর্শক-হৃদয়ে ঝড় তুলল। ভিডিওটিতে দেখা যাচ্ছে, শ্রদ্ধাকে নাচ শেখাচ্ছেন দিলবারকন্যা নোরা। চলছে ‘দিলবার’ গানটি। আর সেই তালে কোমর দোলানো শেখাচ্ছেন নোরা। যথারীতি ভিডিওটি ভাইরাল।

ভিডিওটিতে দেখা যাচ্ছে, শ্রদ্ধা কাপুর পরেছেন সালোয়ার-কামিজ। আর নোরার যথারীতি হট লুক। লাল ক্রপ টপ ও শাদা শর্টসে বেশ আবেদন ছড়িয়েছেন নোরা। শ্রদ্ধাকে ‘দিলবার’ গানের পদক্ষেপ শেখাচ্ছেন। শেষে নোরাকে দৃঢ়ভাবে আলিঙ্গন করেন শ্রদ্ধা।

শুধু শ্রদ্ধাকেই নয়, এর আগে বরুণকেও নাচ শিখিয়েছেন নোরা। কিছুদিন আগে তাঁর সঙ্গে টোয়ার্ক নাচের চ্যালেঞ্জ গ্রহণ করেন বরুণ। সেই ভিডিওটিও ভাইরাল হয়েছিল। ভিডিওতে দেখা যায়, বরুণ ও আরেক সহকর্মীর সামনেই টোয়ার্কে ঝড় তুলছেন নোরা। বরুণও তাঁর মতো নাচ শুরু করেন। এর মধ্যেই সেখানে যোগ দেন শ্রদ্ধা কাপুরসহ অন্যরা। পরে এই অভিনেতার সঙ্গে দুষ্টুমিতে মেতে ওঠেন সবাই।

জন আব্রাহামের ‘সত্যমেভ জয়তে’ সিনেমার আইটেম গান ‘দিলবার’-এ নোরা ফাতেহির বেলি ড্যান্স পুরো দুনিয়ায় ঝড় তুলেছিল। সেই থেকে দিলবারকন্যা বলে খ্যাতি তাঁর।

১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বলিউড সিনেমা ‘সির্ফ তুম’। ওই ছবিতে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুরের ‘দিলবার’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেই গানের তালে নতুন করে নাচেন হালের সেনসেশন নোরা। ‘দিলবার’-এর নতুন ভার্সন এখন দর্শকপ্রিয়তার তুঙ্গে।

রেমো ডি সুজা পরিচালিত এই ছবিটি হিট ফ্র্যাঞ্চাইজি ‘এবিসিডি’ সিরিজের তৃতীয় কিস্তি। প্রতিবেদন অনুযায়ী, এ ছবিতে পাঞ্জাবি নৃত্যশিল্পীর ভূমিকায় দেখা যাবে বরুণ ধাওয়ানকে। পাকিস্তান থেকে আসা একটি ভূমিকায় দেখা যাবে শ্রদ্ধা কাপুরকে। এ ছবিতে আরো রয়েছেন নোরা ফাতেহি, অপরশক্তি খুরানা ও শক্তি মোহন।

রয়েছেন বিখ্যাত নৃত্যশিল্পী প্রভু দেবাও। আগামী ১৯ মে পর্দায় উঠবে ছবিটি।

আরএম-০৬/২৪/০৩ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে)