ঝড় তুলেছেন সানি লিওন (ভিডিও)

প্রকাশিতঃ এপ্রিল ১৫, ২০১৯ আপডেটঃ ৫:৪৩ অপরাহ্ন

বলিউডে এখন জনপ্রিয় গান ‘তেরি আঁখা কা ইয়া কাজল’। স্বপ্না চৌধুরীর এই গানের জনপ্রিয়তা ছুঁয়ে গেছে তারকাদেরও। তাদের মধ্যে অন্যতম একজন অভিনেত্রী সানি লিওন।

সম্প্রতি ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে ‘নাগিন’ ড্যান্স দিলেন সানি। টিকটকে সেই নাচের ভিডিও দিয়ে হৈ চৈ ফেলে দিয়েছেন অভিনেত্রী। নাচের সঙ্গী ছিল তার বন্ধু। আপাতত ভাইরাল এই ভিডিও।

সোশাল মিডিয়ার দাবি, যারা অভিনয় করার সুযোগ পান না তারাই টিকটকে ভিডিও তৈরি করে। কিন্তু এই মতভেদ যে সম্পূর্ণ ভুল তা বারবার প্রমাণ করেছে সেলেব দুনিয়ার বেশ কিছু তারকা। তাদের কাছেও টিকটক বেশ জনপ্রিয়। সুযোগ পেলেই তারা মজার মজার টিকটক নিয়ে হাজির হন।

সম্প্রতি সেই ট্রেন্ডে গা ভাসালেন সানি লিওন। তাঁর নাচের দক্ষতা দেখালেন এই টিকটকে। সেই নাচ এতটাই আনন্দদায়ক যে ইন্টারনেটে দ্রুত ছড়িয়ে পড়ছে। ‘তেরি আঁখা কা ইয়া কাজল’ গানের সঙ্গে নাগিন ডান্সের স্টাইলে নাচছেন সানি। পরণে কালো পোশাক। সেটাই তাকে খবরে পরিণত করে দিয়েছে ভাইরাল হয়েছেন তিনি।

এদিকে পর্নোগ্রাফিতে উৎসাহ দেয় এমন অভিযোগ এনে ভারতে নিষিদ্ধ করা হয়েছে টিকটক অ্যাপ। গত ৮ এপ্রিল চাইনিজ এই মোবাইল অ্যাপটি নিষিদ্ধ করতে কেন্দ্রকে নির্দেশ দেন মাদ্রাজ হাইকোর্ট। কিন্তু হাইকোর্টের এই রায়ের পরও টিকটক ব্যবহার করে যাচ্ছেন বলিউড অভিনেত্রী সানি লিওনের। সে নিয়েও মিশ্র প্রতিক্রিয়া শুনতে হচ্ছে তাকে।

এসএইচ-২৬/১৫/১৯ (বিনোদন ডেস্ক)