স্কুল ড্রেসে দীপিকার কান্ড? (ভিডিও)

বলিউড তারকা দীপিকা পাড়ুকোন ও বিক্রান্ত মাসেই অভিনীত নতুন ছবি ‘ছপাক’-এর শুটিং ভিডিও ফের ফাঁস হয়েছে। বেশ কিছুদিন ধরেই ভারতের নয়াদিল্লিতে এই ছবির শুটিং চলে। আপাতত দিল্লির শিডিউল শেষ।

মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’-এ এসিড-পোড়া মুখে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। কৃত্রিম মেকআপে এই রূপে দেখা যাবে তাকে। এর আগে সেই লুক প্রকাশ করেছিলেন নির্মাতারা।

ফাঁস হওয়া নতুন ভিডিওতে দেখা যাচ্ছে, যে সময় ক্যামেরা তাক করেছে, দীপিকা সেদিকে ঘাড় ঘুরিয়ে তাকান। এক ঝলক দেখা যায় তার মুখ। নীল জামা ও ওড়না এবং সাদা পায়জামা পরা দীপিকা। কাঁধে স্কুল ব্যাগ। একটি বোর্ডের পাশেই দীপিকা দাঁড়ানো, সেখানে লেখা ‘রাজকীয় বিদ্যালয়’। তাকে খাবার খেতেও দেখা যায়।

কয়েক সপ্তাহ আগে দীপিকা ও বিক্রান্তর শুটিং ভিডিও ফাঁস হয়েছিল সামাজিক যোগাযোগমাধ্যমে।

ওই ভিডিওতে দেখা যায়, দিল্লির রাস্তায় বাইকে চড়ছেন এ দুই অভিনেতা। এরপর আরেকটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ে, সেখানে অটোরিকশা থেকে থেমে শুটিং স্পটে যেতে দেখা যায় দীপিকা-বিক্রান্তকে। বিক্রান্ত মালামাল বহন করছেন আর কাঁধে ব্যাগ ঝুলিয়ে দীপিকা তার সঙ্গে হাঁটছেন। ওই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার দেয় ‘ভাইরাল ভায়ানি’।

এ ছবিতে এসিড আক্রান্ত নারী লক্ষ্মী আগরওয়ালের জীবন ও সংগ্রামমুখর জীবন রুপালি পর্দায় তুলে ধরবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন। ‘ছপাক’ সিনেমায় লক্ষ্মীর ভূমিকায় অভিনয় করবেন তিনি। ছবিতে তার চরিত্রের নাম মালতী। ১৫ বছর বয়সে এসিড-আক্রমণের শিকার হন লক্ষ্মী।

লক্ষ্মী আগরওয়াল বর্তমানে টিভি শো সঞ্চালিকা ও স্টপ এসিড অ্যাটাকের প্রচারক। সিনেমায় তার জীবনসংগ্রাম ফুটিয়ে তোলা হবে। ২০২০ সালের জানুয়ারিতে মুক্তি পাচ্ছে ছবিটি।

বলিউডের নামকরা পরিচালক মেঘনা গুলজার। তার নির্মিত জনপ্রিয় সিনেমার মধ্যে ‘তলোয়ার’, ‘রাজি’ ও ‘ফিলহাল’ উল্লেখযোগ্য। গত বছর মুক্তি পায় আলিয়া ভাট ও ভিকি কুশল অভিনীত ‘রাজি’, বক্স অফিসে এ ছবি ২৫০ কোটি রুপি আয় করেছিল।

এসএইচ-০৫/২২/১৯ (বিনোদন ডেস্ক)