হারিয়ে যাওয়া দীঘির খোঁজ মিলেছে টিকটকে(ভিডিও)

চলচ্চিত্র বা বিজ্ঞাপন দুনিয়া থেকে হারিয়ে গেলেও একসময়ের জনপ্রিয় শিশুশিল্পী প্রার্থনা ফারদিন দীঘির খোঁজ মিলেছে টিকটকে। টিকটক ভিডিও অ্যাপটি বেশ জনপ্রিয়।

এই অ্যাপের মাধ্যমে অনেককেই নানান ধরনের ফিল্ম গানে কিংবা ডায়ালগের মাধ্যমে লিপ মেলাতে কিংবা অঙ্গভঙ্গি করতে দেখা যায়। বিশেষ করে অল্প বয়স্ক যুবক-যুবতীদের মধ্যে টিকটক ভিডিও বেশ জনপ্রিয়।

টিকটক ভিডিও বানাতে পিছিয়ে নেই বিনোদন জগতের জনপ্রিয়রা। তাঁরাও এই অ্যাপ ব্যবহার করে নানান মজাদার ভিডিও বানিয়ে থাকেন। বিশেষ করে এই তালিকার প্রথমেই রয়েছেন পূণিমা, পরিমনি, সাফা কবির, মেহজাবিন, ফারিয়ার মতো অভিনেত্রীরা।

কিছুদিন আগে গুঞ্জন ছিল নায়িকা হয়ে বড়পর্দায় ফিরছেন দীঘি। কিন্তু পরে আর এই গুঞ্জনের সত্যতা পাওয়া যায়নি। ২০১২ সালে ‘দ্য স্পিড’ ছবিটিই ছিল দীঘির সর্বশেষ অভিনীত ছবি।

মাত্র পাঁচ থেকে ছয় বছরের মধ্যে ৩৬টি চলচ্চিত্রে অভিনয় করেছেন। অধিকাংশ ছবিই ব্যবসাসফল। এর মধ্যে ৩৪টি ছবি মুক্তি পেয়েছে। ২০০৬ সালে ‘কাবুলিওয়ালা’, ২০১০ এ ‘চাচ্চু আমার চাচ্চু’ এবং ২০১২ সালে ‘এক টাকার বউ’ ছবিতে অভিনয়ের জন্য শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছেন দীঘি।

দীঘি বলেন, ‘আমি তো অভিনয় শিল্পী, এটা আমার রক্তে আছে। যেখানেই যাই আমাকে সবাই ভালোবাসে, সেটি অভিনয়ের জন্যই। তবে আমি আগে পড়াশোনাটা শেষ করতে চাই। কারণ একজন অভিনয় শিল্পীরও পড়াশোনার দরকার আছে বলে আমি মনে করি।’

https://youtu.be/17Mx1rxYohg

এসএইচ-১৩/২২/১৯ (বিনোদন ডেস্ক)