শাকিব খান প্রযোজকের ছেলেকে ক্ষতিপূরণ দিলেন!

শাকিব খান ও প্রযোজক ইকবাল তারা দুজনেই একে অপরের বন্ধু। প্রযোজক ইকবাল সাহেবের ছেলে সুনান। আর এই সুনানের হাতে ক্ষতিপূরণের টাকা দিলেন শাকিব খান। তবে বাস্তবে কোনও ক্ষতিপূরণের টাকা নয় মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমার একটি দৃশ্যের ঘটনা এটি। দৃশ্যটিতে প্রথমবার শাকিব খানের সাথে সাহসের সাথে অভিনয় করলে সুনান।

সুপার স্টারের সাথে অভিনয় করতে গিয়েও একটুও নার্ভাস ছিলো না। বরং মনোযোগ দিয়ে সাহসের সাথে দৃশ্যটির কাজ করেছে। দৃশ্যটি শেষে মালেক আফসারি বলেন, দোয়া রইলো বাপ’

এ বিষয়ে সুনান, একটি দৃশ্যে আমার খেলার বলটি গাড়িতে লেগে নষ্ট হয়ে যায়। আর গাড়ীটির মালিক শাকিব আঙ্কেল। তাই ক্ষতিপূরণ হিসেবে টাকাটা আমার হাতে দিচ্ছিলেন তিনি। এই দৃশ্যে কাজ করে দারুণ লেগেছে আমার।

ছেলের অভিনয় নিয়ে প্রযোজক মোহম্মদ ইকবাল আমাদের সময় ডট কমকে বলেন, হঠাৎ করেই এত সুন্দর অভিনয় করবে তা সত্যি আমার ভাবনার মধ্যে ছিলো না। অনেক সুন্দর অভিনয় করেছে সুনান। একথায় সে শাকিবের সাথে অভিনয়ে একধাপে নিজের জাত চিনেয়েছে সুনান।

আসন্ন ঈদকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘পাসওয়ার্ড’ ছবিটি। ছবির একটি বিশেষ দৃশ্যে প্রযোজক এমডি ইকবালের সন্তান সুনানকে দেখা যাবে। বিগ বাজেটের এ ছবিটি নির্মাণ হচ্ছে এসকে ফিল্মস থেকে।

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, শাকিব খান,বুবলী, ইমন, অমিত হাসান, মিশা সওদাগর, ডনসহ অনেকে। এরইমধ্যে ছবির সিক্যুয়েন্সের কাজ শেষ হয়েছে। বাকি রয়েছে গানের। গানের শুটিং শুরু করতে (অটোমান সম্রাজ্য) তুরস্ক যাওয়ার কথা রয়েছে পাসওয়ার্ড টিমের। শিগগিরই এ ছবির গানের শুটিং হবে।

এর আগে ২০১৪ সালে শাকিব খান প্রথম ‘হিরো দ্য সুপারস্টার’ নামের ছবিটি প্রযোজনা করেন। এ ছবিটি মুক্তির পর দারুণ দর্শকপ্রিয়তা পায়। ছবিটি পরিচালনা করেন বদিউল আলম খোকন।

এসএইচ-১৪/২৩/১৯ (বিনোদন ডেস্ক)