‘আমি অন্য আমি, আমার মাঝে নতুন আমি’

ভারত থেকে সম্মাননা

ঢাকাই সিনেমার একযুগের বেশি সময় ধরে অভিনয় করে যাচ্ছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। নাচে গানে ও অভিনয়ে তিনি ঢাকাই সিনেমার দর্শকদের মাত করে রেখেছেন। চলচ্চিত্রে দর্শকদের সামনে বিভিন্ন সময় বিভিন্ন চরিত্রে হাজির হয়েছেন তিনি। চলচ্চিত্রের পাশাপাশি বেশকয়েকটি ওয়েব সিরিজের কাজও করছেন তিনি।

এরই ধারাবাহিকতায় এবার শার্লক হোমস, ব্যোমকেশ আর ফেলুদার পর গোয়েন্দা গল্প নিয়ে নির্মিত দেশের প্রথম নারী ডিটেকটিভ ওয়েব সিরিজ ‘গার্ডেন গেম’-এ আর এই ওয়েব সিরিজে গোয়েন্দা চরিত্রে পপিকে দেখতে পাবেন দর্শকরা।

সম্প্রতি সিলেটের বিভিন্ন লোকেশনে টানা শুটিং হয় ওয়েব সিরিজটির। শুটিংয়ে পপির সঙ্গে ছিলেন নায়ক রিয়াজ ও নায়িকা নিপুণ।

সিলেটে শুটিংয়ের ফাঁকে স্থানীয় নারীদের সঙ্গে আনন্দে মেতে ছিলেন তিনি। মাথায় পা পাতার বস্তা, মুখে হাসি নিয়ে কিছু ছবি পপি তার ফেসবুকে দিয়েছেন। আর ক্যাশপনে লিখেছেন, এ আমি অন্য আমি, আমার মাঝে নতুন আমি।

পপির সেই পোস্টকৃত ছবিতে অনেকেই আবার বিভিন্ন কমেন্ট করছেন। মিশা সওদাগর লিখেছেন, গুড পিপারেশন। আবার অনেকেই সুন্দর, অসাধারণ নানা কমেন্ট করছেন।

ওয়েব সিরিজটিতে পপিকে দেখা যাবে, রেকর্ড পরিমাণ চা উৎপাদন করে দেশের ব্যাবসায়িক প্রতিষ্ঠানের শীর্ষে আসে উদয়ন টি-স্টেট। এরপরেই টি-স্টেটে ঘটতে থাকে একের পর এক লোমহর্ষক খুন। ফুসে ওঠে শ্রমিক ইউনিয়ন। সেখানেই আবির্ভূত হন চৌকষ নারী গোয়েন্দা বৃতা। তিনি কি পারবেন এই খুনের রহস্য সমাধান করতে?

পপি ও রিয়াজ, নিপূণ ছাড়াও এতে আরও অভিনয় করেছেন মনির খান শিমুল, সিন্ডি রোলিং, অশোক বেপারী প্রমুখ।

আরএম-১৩/২৪/০৪ (বিনোদন ডেস্ক)