জয়া আহসান ভক্তদের ফোনের অপেক্ষায়

প্রকাশিতঃ এপ্রিল ২৫, ২০১৯ আপডেটঃ ৬:৩৯ অপরাহ্ন

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান সমান তালে অভিনয় করে চলেছেন। মডেল হিসেবে যাত্রা শুরু করেছিলেন। সেখানে বাজিমাত করে নাম লিখিয়েছিলেন নাটক-টেলিছবির অভিনয়ে। এরপর আসেন সিনেমায়। পরের গল্পটা কেবলই সাফল্যের।

একের এক পর তিনি চমক দেখিয়েছেন বৈচিত্র্যময় চরিত্রে। ঢাকার পাশাপাশি তার অভিনয়ের মায়ায় বাধা পড়েছে কলকাতার সিনেমার দর্শকও। দীর্ঘ ১৫ বছরের ক্যারিয়ারে দর্শকদের উপহার দিয়েছেন বেশ কয়েকটি ব্যবসাসফল চলচ্চিত্র। অভিনয় করেছেন কলকাতার আঞ্চলিক সিনেমায়ও। স্বীকৃতি হিসেবে পেয়েছেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারসহ অসংখ্য সম্মাননা।

তার ভক্তের সংখ্যা কম নয়। ভক্তরা চান সরাসরি জয়ার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা হয়ে ওঠে না। এবার এলো সেই সুবর্ণ সুযোগ। জনপ্রিয় এ তারকার সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে, সেটিও জানা যাবে তার কাছ থেকেই। ২৭ এপ্রিল শনিবার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করলেই জয়ার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় জয়া বলেন, ‘আমি আপনাদেরই জয়া আহসান। ‘বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট দর্শকদের সঙ্গে আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে। শনিবার রাত ঠিক ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু আপনাদের সঙ্গে আড্ডা দিতে। বাংলালিংক স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকব আপনাদের অপেক্ষায়।’

এর অনেক তারকা অংশ নিয়েছেন এই আয়োজনে। একের পর এক প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

এসএইচ-২১/২৫/১৯ (বিনোদন ডেস্ক)