প্রিয়াঙ্কার পায়ের আঘাত গুরুতর

পরিচালক বিরসা দাশগুপ্তের ছবি বিবাহ অভিযানের শুটিংয়ে দৌড়াতে গিয়ে পড়ে যান, আর তাতেই পায়ে গুরুতর আঘাত পান অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। কিছুদিন আগে এমনটাই শোনা গিয়েছিল। এখন জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার পায়ের আঘাত গুরুতর। তার পায়ের হাড় ভেঙেছে।

পা ভাঙার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজেই একথা জানিয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। এ বিষয়ে সোমবার প্রিয়াঙ্কা জানান, ‘দৌড়াতে গিয়ে হঠাৎ করেই পরে যাই, তারপরেই এই কাণ্ড।

এক্স-রে করে জানা যায় পায়ের হাড় ভেঙেছে। চিকিৎসকরা আপাতত বিশ্রামে থাকতে বলেছেন। সম্পূর্ণ সুস্থ হতে এখনও ১ থেকে দেড় মাস সময় লাগবে। তবে বিবাহ অভিযানের শুটিং শেষ হয়ে গিয়েছে।’

প্রিয়াঙ্কার পা ভাঙার খবরে উদ্বিগ্ন তার ভক্তরা। অনেকেই অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করেছেন।

প্রসঙ্গত, শ্রীকান্ত মেহেতা ও মহেন্দ্র সোনি প্রযোজিত বিবাহ অভিযান ছবিতে প্রিয়াঙ্কা সরকার ছাড়াও দেখা যাবে রুদ্রনীল ঘোষ-সোহিনী সরকার, অঙ্কুশ হাজরা-নুসরাত ফারিয়া, অনির্বাণ ভট্টাচার্যের মতো অভিনেতাকে। SVFএর তরফে প্রকাশ্যে আনা হয়েছে ছবির প্রথম পোস্টার।

কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করা ছাড়াও বিরসা দাশগুপ্তের এই ছবির গল্প, চিত্রনাট্য এবং ডায়লগ লিখেছেন রুদ্রনীল ঘোষ। এই ছবির সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলী, আর গীতিকার হলেন শ্রীজাত। জানা যাচ্ছে সম্প্রতি শেষ হয়েছে ছবির শুটিং।

এসএইচ-১০/০৭/১৯ (বিনোদন ডেস্ক, তথ্য সূত্র : জিনিউজ)