কঙ্গনার বিরুদ্ধে মানহানির মামলা!

প্রকাশিতঃ মে ১৬, ২০১৯ আপডেটঃ ৩:২১ অপরাহ্ন

বলিউড অভিনেতা আদিত্য পাঞ্চোলির বিরুদ্ধে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতকে শারীরিক নিগ্রহ ও হেনস্থা করার অভিযোগ এনে থানায় অভিযোগ দায়ের করেছিলেন কঙ্গনার বোন রঙ্গোলি চান্দেল। সে ঘটনা এবার আদালত পর্যন্ত গড়িয়েছে।

কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে মুম্বাইয়ে আন্ধেরির ম্যাজিস্ট্রেট আদালতে মানহানির মামলা দায়ের করেছেন আদিত্য পাঞ্চোলি।বলেছেন, “আমি কঙ্গনা ও রঙ্গোলির বিরুদ্ধে অপরাধমূলক মানহানির মামলা দায়ের করেছি। পাশাপাশি, দেওয়ানি মানহানি মামলা দায়ের করার পথও খোলা রেখেছি।”

মাত্র ১৭ বছর বয়সেই বাবার বয়সী অভিনেতা আদিত্য পাঞ্চোলির কাছে নিয়মিত যৌন নির্যাতনের শিকার হওয়ার অভিযোগ করেছেন কঙ্গনা। ওই সময় আদিত্যর নির্যাতনে অতিষ্ঠ হয়ে তার স্ত্রী জরিনা ওয়াহাবের কাছে সাহায্য চাইতে গিয়েও কোনো সহযোগিতা পাননি কঙ্গনা।

কিন্তু আদিত্য এবার পাল্টা অভিযোগ করে বলেছেন, বহুদিন ধরেই কঙ্গনা তার বিরুদ্ধে মিথ্যা অপবাদ দিচ্ছেন। এমনকি এ বিষয়টি নিয়ে টেলিভিশন চ্যানেলেও কঙ্গনা কথা বলছেন যা ডাহা মিথ্যা। এ ঘটনায় কঙ্গনা তার স্ত্রী সন্তানদের টেনে এনেও কথা বলছেন।

তার কথায় , “কঙ্গনা যে অভিযোগ গুলো এনেছে এবার সেটা সে পারলে প্রমাণ করে দেখাক।” আদিত্যর আরো অভিযোগ, কঙ্গনার আইনজীবী হুমকি দিয়ে বলেছেন, মানহানির মামলা তুলে না নিলে আদিত্যের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হবে। তিনি বলেন, “আমি অভিনেত্রীর আইনজীবীর সঙ্গে ১৮ মিনিটের কথোপকথনের ভিডিও পুলিশের কাছে জমা দিয়েছি।”

এ মানহানির মামলা করার আগে কঙ্গনা আর তার বোনকে ক্ষমা চাওয়ার জন্য আইনি নোটিশ পাঠিয়েছিলেন আদিত্য পাঞ্চোলির স্ত্রী জরিন ওয়াহাব। সেই চিঠির কোনো জবাব দেননি কঙ্গনা ও রাঙ্গোলি। তারপরই তাদের বিরুদ্ধে এ মানহানির মামলা করা হয়েছে।

এসএইচ-১১/১৬/১৯ (বিনোদন ডেস্ক)