মোদীর ধ্যানের ছবি নিয়ে টুইঙ্কেলের মশকরা

‘মেডিটেশন ফোটোগ্রাফির ওয়ার্কশপ করব ভাবছি’, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে খোঁচা দিয়ে এমন ক্যাপশনেই ছবি পোস্ট করেছেন বলিউড অভিনেতা অক্ষয় কুমার পত্নী ট্যুইঙ্কল খান্না।

লোকসভার সপ্তম দফার নির্বাচনী প্রচার শেষ করেই ‘কেদারনাথ’ সফরে গিয়েছিলেন মোদী। কেদারনাথের গুহায় তার ধ্যানে বসার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। মোদী নিজেও সে ছবি পোস্ট করেছেন। যা নিয়ে শেষ দফা ভোটের আগে নরেন্দ্র মোদীর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ তুলেছিল বিরোধীরা।

এরই মধ্যে সোমবার মোদীর এই ধ্যানে বসা নিয়ে মশকরা করে ওই ছবি পোস্ট করেছেন টুইঙ্কেল খান্না। যে ছবিতে গেরুয়া রঙের একটি পশুর মূর্তির পাশে টুইঙ্কেলকে মনসংযোগে বসতে দেখা গেছে। সে ছবির ক্যাপশনেই টুইঙ্কেল লিখেছেন, “গত কয়েকদিন ধরে এ ধরনের আধ্যাত্মিক ও মনসংযোগের ছবি দেখে আমি মেডিটেশন ফটোগ্রাফির পোজ ও অ্যাঙ্গেলের উপর ওয়ার্কশপ করব ভাবছি।”

ছবিটি দেখে বেশ বোঝা যাচ্ছে, নরেন্দ্র মোদীর ধ্যানমগ্ন ছবি দেখার পরই টুইঙ্কেল ব্যঙ্গ করে এটি করেছেন।

কিছুদিন আগেই অক্ষয় কুমারের নেওয়া একটি অরাজনৈতিক সাক্ষাৎকারে টুইঙ্কেলের টুইটার ফলো করার কথা বলেছিলেন মোদী। মজা করে অক্ষয়কে তিনি বলেছিলেন, “আপনার স্ত্রী (টুইঙ্কেল)কখনো কখনো মনে হয় আমার উপর টুইটারে রাগ ঝাড়েন। সব রাগ আমার ওপর ঝাড়ায় আমার মনে হয় আপনি পারিবারিক জীবনে শান্তিতে থাকেন। এভাবেই আমি আপনারও কাজে লাগি।”

তবে টুইঙ্কেলের এই ধ্যান নিয়ে মশকরা করে পোস্ট করা ছবিটি মোদীর দেখেছেন কিনা সেটি এখনো সবার প্রশ্ন।

এসএইচ-১০/২১/১৯ (বিনোদন ডেস্ক)