অনলাইনে ফাঁস হয়ে গেল সালমানের ‘ভারত’

মুক্তির একদিনের মাথাতেই অনলাইনে ফাঁস হয়ে গেল সালমান-ক্যাটরিনার ‘ভারত’। সৌজন্যে, আবারও সেই তামিল রকার্স। এর আগে বহু ছবি অনলাইন ফাঁস করার বদনাম রয়েছে এই তামিল রকার্সের বিরুদ্ধে।

‘পিঙ্ক ভিলা’ সূত্রে খবর, ভারত ছবিটি অনলাইনে ফাঁস করেছে এই সাইটটি। এমনকি তামিল রকার্স-এর তরফে ছবিটি এক্কেবারেই বিনামূল্যে ডাউনলোডেরও অপশন দেয়া হচ্ছে বলে খবর। ‘ভারত’ ছবিটি অনলাইন ফাঁস হওয়ার খবরে চিন্তার ভাঁজ নির্মাতাদের কপালে।

এর আগে দক্ষিণের সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমার অভিনীত ‘২.০’, আমির খানের ‘ঠাগস্ অব হিন্দুস্তান’, রণবীর সিংয়ের ‘গলি বয়’, অভিষেক বর্মনের ‘কলঙ্ক’, দক্ষিণ ভারতীয় ছবি ‘সরকার’ অনলাইনে ফাঁস করা হয়েছিল তামিল রকার্সের তরফে। বাদ যায়নি হলিউডের ছবি ‘ভেনম’, ‘গডজিলা : দ্য কিং অব দ্য মনস্টার ‘, ‘আলাদিন’, ‘দেবী ২’। অনলাইনে ফাঁস হওয়ার কারণে বহু সিনেমার ব্যবসার ক্ষতি হয়েছে।

সালমান ও ক্যাটরিনা অভিনীত ভারত মুক্তি পেয়েছে ইদের দিন অর্থাৎ ৫ জুন। মুক্তির প্রথম দিনে ছবিটি ব্যবসা করেছে ৪২.৩০ কোটি টাকার। এখনও পর্যন্ত ছবিটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দিয়েছেন নেটিজেনরা। এই ছবির পরিচালনা করেছেন আলি আব্বাস জাফর এবং ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন সলমনের শ্যালক অতুল অগ্নিহোত্রী এবং ভূষণ কুমার। চিত্রনাট্য লিখেছেন আলি আব্বাস জাফর এবং বরুন বি শর্মা।

ছবিতে সালমান-ক্যাট ছাড়াও রয়েছেন সুনীল গ্রোভার, টাবু, দিশা পাটানি, জ্যাকি শ্রফ, নোরা ফতেহি এবং আসিফ শেখ।

এসএইচ-২২/০৭/১৯ (বিনোদন ডেস্ক, সূত্র : জিনিউজ)