ছিলেন মৌনি, হয়ে গেলেন রাখি সাওয়ান্ত

প্লাস্টিক সার্জারি করে বিপাকে পড়লেন অভিনেত্রী মৌনি রায়। নেটিজেনদের মতে, সার্জারি করিয়ে মৌনিকে এখন দেখতে লাগছে অনেকটা রাখী সাওয়ান্তের মতো। আবার অনেকের মতে বিখ্যাত পপ গায়ক মাইকেল জ্যাকশনের মতও অনেকটা দেখতে হয়ে গিয়েছেন বলিউডের এই অভিনেত্রী!

মঙ্গলবার সালমানের ‘ভারত’ ছবির প্রিমিয়ারে হাজির হয়েছিলেন অভিনেত্রী। পরনে ছিল কালো শর্ট ড্রেস, আপার হিসেবে ছিল নিয়ন গ্রিন রঙের জ্যাকেট।

ছবির সেই প্রিমিয়ারে যাওয়ার নানান ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের চর্চাতেও রয়েছে ছবিগুলো। যেখানে মৌনি রায়ের রূপ দেখে এক প্রকার চমকে গিয়েছেন বলেই বিভিন্ন বক্তব্যে জানিয়েছেন নেটিজেনরা।

শোনা যাচ্ছে, মৌনি নাকি ঠোঁটের সার্জারি করিয়েছেন। যার পরেই বদলে গিয়েছে মৌনির লুক। নেটিজেনদের কেউ বলেছেন, একাধিক প্লাস্টিক সার্জারি করে নিজের সৌন্দর্য শেষ করে ফেলেছেন মৌনী। আবার কারও বক্তব্য মৌনির সার্জারি ঠিক মতো হয়নি। এত মোটা ঠোঁট একেবারেই মানাচ্ছে না মৌনিকে।

বলিউডে এমন বহু অভিনেত্রী রয়েছেন যারা শরীরে নানান অঙ্গ প্রত্যঙ্গ সার্জারি করিয়েছেন। কখনও কখনও সেই সার্জারি ঠিকমতো না হওয়ার ফলে তাদের চেহারার পরিবর্তন ভয়ানক হয়ে দাঁড়িয়েছে! এবার কি সেই তালিকাতে মৌনিও যুক্ত হলেন, এমন প্রশ্ন তুলছে অনেকেই।

এসএইচ-২১/০৮/১৯ (বিনোদন ডেস্ক)