শুটিংয়ে ফিরলেন সিয়াম

প্রকাশিতঃ জুন ৯, ২০১৯ আপডেটঃ ৮:২৮ অপরাহ্ন

ঈদ শেষ হলেও উৎসবের আমেজ এখনো সবার মনে মনে। অনেকেই ঈদের আনন্দ উপভোগ করতে রয়ে গেছেন পরিবারের সাথেই। তাই আজ ৯ জুন সরকারি ছুটির দিন শেষেও রাজধানী জমেনি কর্মব্যস্ততায়।

ছুটির আমেজে রয়েছে শোবিজের আঙিনাও। চলচ্চিত্রেও এখনো ঈদের আমেজ। তারকা-নির্মাতারা সময় কাটাচ্ছেন পরিবার ও বন্ধু-আত্মীয়দের নিয়ে। কেউ কেউ শুটিংয়ে ফিরলেও কাজ চলছে ছুটির মুডে পিকনিক আমেজে।

সেই সারিতে যোগ দিলেন চলচ্চিত্র অভিনেতা সিয়াম আহমেদ। রোববার নারায়ণগঞ্জের জিন্দা পার্ক এলাকায় শুরু হয়েছে তার ‘শান’ সিনেমার শুটিং। দ্বিতীয় লটের শুটিংয়ে অংশ নিতে আজ সকালেই সেটে পৌঁছেছেন এই ছবির নায়ক সিয়াম।

তিনি জাগো নিউজকে জানান, টানা কয়েকদিন শুট চলবে জিন্দা পার্কে। এরপর ঢাকার বিভিন্ন জায়গাতেও ছবিটির চিত্রায়ন হবে।

সিয়াম বলেন, ‘বিয়ের পর এটা আমার প্রথম ঈদ। পরিবারের সঙ্গে ঈদ উদযাপনে অন্যরকম একটা মজা ছিলো এবার। সবাইকে নিয়ে বেশ দারুণ কিছু সময় কেটেছে। ঈদের ছুটির আমেজ কাটিয়ে আজ থেকে শুটিংয়ে অংশ নিচ্ছি। এখন টানা কাজ চলতে থাকবে।

আপাতত আমার কিছু অংশের শুটিং চলবে। পূজা ও অন্যরা যোগ দেবে আরও কিছুদিন পর।’

প্রসঙ্গত, গত বছরের ঈদে ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে ঢালিউড ইন্ডাস্ট্রিতে পা রাখেন সিয়াম। প্রথম ছবিতেই ‘সুপারহিট’ ছবি উপহার দেন তিনি। রায়হান রাফি পরিচালিত সেই ছবিতে সিয়ামের নায়িকা ছিলেন পূজা চেরী।

এরপর এই জুটিকে নিয়ে একই পরিচালক নির্মাণ করেন ‘দহন’ ছবিটি। সেটিও দর্শক হলে টানতে সক্ষম হয় এবং প্রশংসিত হয় সবমহলে। সেই ধারাবাহিকতা নিয়ে আবারও এই জুটি চুক্তিবদ্ধ হয়েছেন তাদের তৃতীয় ছবি ‘শান’-এ।

ঈদের আগে গেল ২৬ মে ঢাকার উত্তরায় এ ছবির শুটিং শুরু হয়। ঈদের একদিন আগ পর্যন্ত টানা প্রথম লটের দৃশ্যধারণ করেছেন পরিচালক এম এ রাহিম।

সিয়াম, পূজা ছাড়াও এ ছবিতে থাকছেন ঢাকা অ্যাটাক খ্যাত তাসকিন রহমান। এছাড়া আরও অভিনয় করছেন চম্পা, অরুণা বিশ্বাস, মিশা সওদাগর, মুরাদ পারভেজ, ফখরুল বাশার ও মাহাদি হোসেন পিয়াল প্রমুখ।

এসএইচ-২১/০৯/১৯ (বিনোদন ডেস্ক)