অবতার নিয়ে ফিরছেন মাহি

প্রকাশিতঃ জুন ১৩, ২০১৯ আপডেটঃ ৪:২৬ অপরাহ্ন

ঢাকাই সিনেমায় অগ্নিখ্যাত চিত্রনায়িকা মাহিয়া মাহি। বেশকয়েক মাস কেটে গেলেও তার নতুন সিনেমা মুক্তি পাচ্ছে না। সবশেষ মাহি অভিনীত ‘অন্ধকার জগত’ সিনেমাটি মুক্তি পায় গেল ফেব্রুয়ারিতে। এরপর আর কোনও নতুন সিনেমা মুক্তি পায়নি মাহির। অপেক্ষার পালা শেষ করে এবার ভক্তদের সামনে আসছেন এই নায়িকা।

সবকিছু ঠিক থাকলে আগামী ১৯ জুলাই ‘অবতার’ সিনেমা নিয়ে বড় পর্দায় হাজি হচ্ছেন মাহি। পরিচালনা করেছেন মাহমুদ হাসান শিকদার। মাহি ছাড়াও ছবির গুরুত্বপ‚র্ণ চরিত্রে রয়েছেন আমিন খান।

‘অবতার’ সিনেমার গল্প গড়ে ওঠেছে সমাজের বেশকিছু অরাজকতার কারণ ও এর কুফল নিয়ে। এরমধ্যে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ড দেখানো হয়েছে। সমাজের এসব কাজকর্ম তুলে ধরে এর প্রতিকার সমূহ নিয়ে এগিয়েছে সিনেমাটির গল্প। আর এসবের বিরুদ্ধে সিনেমায় মাহি ও আমিন খানকে প্রতিবাদ করতে দেখা যাবে। আর আমিন খানের ছোট বোনের চরিত্রে মাহিকে দেখা যাবে।

পরিচালনার পাশাপাশি ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য করেছেন পরিচালক নিজেই। এতে মাহির বিপরীতে অভিনয় করেছেন নবাগত জে এইচ রুশো, মিশা সওদাগর, রাইসুল ইসলাম আসাদ, শিবা সানু, সুব্রত, সুস্মিতা সিনহা, শিল্পী সরকার অপু ও মিলন ভট্টহ অনেকে।

উল্লেখ্য, ২০১৭ সালের ডিসেম্বরে ‘অবতার’ ছবির শুটিং শুরু হয়। শেষ হয় ২০১৮ সালের ডিসেম্বরে। চলতি বছর মার্চে সেন্সর ছাড়পত্র পায়।

এসএইচ-০৫/১৩/১৯ (বিনোদন ডেস্ক)