দেবের ছবিতে লাথি, প্রতিবাদে গর্জে উঠলেন প্রেমিকা

ছবি মুক্তির পর থেকেই বিতর্কের ঝড় উঠেছে দেব-জিতের ফ্যানেদের নিয়ে। ফ্যানেদের অভব্যতা মারামারি নিয়েই মুখ খুললেন রুক্মিণী মৈত্র। প্রতিবাদে সরব হতেও দেখা গেল তাঁকে।

ঈদে মুক্তি পেয়েছে দেব-রুক্মিণীর ছবি ‘কিডন্যাপ’একই সঙ্গেই মুক্তি পেয়েছে জিৎ-কোয়েলের ‘শেষ থেকে শুরু’। দুটি ছবি মুক্তির দিনেই দুই নায়কের সমর্থকরা পরস্পর হাতাহাতিতে জড়িয়েছিলেন৷ শনিবার সোশাল মিডিয়ার ভিডিও পোস্ট করে তারই প্রতিবাদ জানান নায়িকা।

রুক্মিণী লিখেছেন, “এটা সত্যিই দুঃখজনক। কেবলমাত্র স্টারডাম নয় বিষয়টার শিকড় আরও গভীরে। হিংসা ও ঘৃণা করতে ছোটদের ইন্ধন যোগাবেন না। তারা ভীষণ সরল। তার ওপরে একটা সিনেমাকে ঘিরে এত কিছু!”

দুই সুপারস্টারের ছবি এক সময়ে মুক্তি পেলে বক্স অফিসে টক্কর হবেই। ঝামেলার সূত্রপাত হয়েছিল ৫ জুন। বসুশ্রী সিনেমার সামনে। দেব ও জিতের ভক্তকুলের মারামারিতে মূহুর্তে রণক্ষেত্র হয়ে উঠেছিল সিনেমা হল চত্বর।

ঘটনার জল এতদূর গড়িয়েছিল যে পুলিশ ডেকে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হয়। দুই সুপারস্টারের ফ্যানেদের মধ্যে হাতাহাতি শুরু হলে বন্ধ করে দেওয়া হয় শো। বিষয়টি নিয়ে দেব যদি বা একটু-আধটু মুখ খোলেন। তবে জিৎ এ ব্যপারে একেবারেই স্পিকটি নট।

জিৎ এবং দেবের মধ্যে ঠান্ডা লড়াইয়ের বরফ গলেছিল বছর দুই আগে। ঠিক হয়েছিল ঈদে মুক্তি পাবে একজনের ছবি, পুজোয় অন্যজনের। কিন্তু সেই চুক্তি ভেঙে এবছর ছবি মুক্তিকে কেন্দ্র করে আবার শুরু হয়েছে চাপানউতোর। ঈদে একসঙ্গে মুক্তি পেল তাঁদের ছবি, পুজোতেও দুজনেই আসছেন হলে।

এসএইচ-১৭/১৮/১৯ (বিনোদন ডেস্ক)