মুসলমান ছেলের সঙ্গে প্রেম করায় নরকে বাস করছেন হৃতিকের বোন

প্রেমিক মুসলমান, তাই অত্যাচার করছে বাবা রাকেশ রোশন ও পরিবারের বাকিরা। চাঞ্চল্যকর এই অভিযোগ আনলেন হৃতিক রোশনের বোন সুনয়না। তাঁর অভিযোগ, সাংবাদিক রুহেল আমিনের সঙ্গে সম্পর্ক রাখার জন্য তাঁকে চড় মারেন রাকেশ। এমনকী রুহেলকে জঙ্গি বলেও অপমান করেন তিনি। সুনয়নার আরও অভিযোগ, প্রথমে সাহায্য করবেন বলেও পরে মুখ ফিরিয়ে নিয়েছেন দাদা হৃতিকও। আর এই জন্য নাকি কঙ্গনা রানাউতের বোন রঙ্গোলিকে ফোন করে সাহায্যও চেয়েছেন তিনি।

বলিমহলে কান পাতলেই দিনকয়েক আগে শোনা গিয়েছিল, বাইপোলার ডিজঅর্ডার রয়েছে হৃতিকের বোন সুনয়নার। শোনা গিয়েছিল মাদকাসক্ত সুনয়না নাকি মানসিক অবসাদে ভুগছেন৷ সুস্থ হয়ে ওঠার জন্য রিহ্যাবেও যেতে হয়েছে তাঁকে। কিন্তু সেই জল্পনার আঁচে জল ঢেলেছিলেন সুনয়না স্বয়ং৷ টুইটে স্পষ্ট দাবি করেন তাঁর কোনও সমস্যা নেই৷

এই ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারও শিরোনামে সুনয়না৷ একটি টুইটে বাবা এবং দাদার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলেছেন তিনি৷ টুইটারে সুনয়না লিখেছেন, “পরিবারের থেকেও আমি আলাদা রয়েছি। কারণ আমি মুসলিম ছেলেকে ভালবেসেছি, তাই বাবা আমাকে চড় মেরেছিল। দাদাও আমার পাশে দাঁড়ায়নি। বাড়ির পরিবেশ দিন দিন আমার জন্য অস্বস্তিকর হয়ে উঠছে। মনে হচ্ছে বেঁচে থেকেই নরকে বাস করছি।”

সমস্যা থেকে বাঁচতে কঙ্গনার বোন রঙ্গোলির থেকে সাহায্য চেয়েছেন সুনয়না৷ তাঁর দাবি যে একশো শতাংশ সত্যি তা প্রমাণ করার জন্য টুইটের পর টুইট করেছেন রঙ্গোলি৷ রঙ্গোলি জানান, প্রতিদিন ফোন করে কঙ্গনার কাছে কান্নাকাটি করেন সুনয়না। রোশন পরিবারের এই ভয়ানক সত্যিকে জনগণের সামনে নিয়ে আসা উচিত।

সুনয়না ওর নিজের পরিবারেই সুরক্ষিত নন। নিজের জীবনের কঠিন পরিস্থিতিতে টুইট করে কঙ্গনার পাশে দাঁড়ানোর বার্তাও দিয়েছেন সুনয়না। তিনি লিখেছেন, “হৃতিক-কঙ্গনার মধ্যে ঠিক কী হয়েছিল জানা নেই, তবে গুজব যখন রটেছে তখন কোনও ব্যাপার তো নিশ্চয়ই ছিল। আমি কঙ্গনার পাশে আছি।”

হৃতিকের সঙ্গে যাই হোক না কেন, রোশন পরিবারের খারাপ সময়ে প্রাক্তন স্বামীর পাশে দাঁড়িয়েছেন সুজান৷ ইনস্টাগ্রামে তিনি লেখেন, “রোশন পরিবার এক ভয়াবহ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। আমিও এই পরিবারেরই এক সদস্য ছিলাম, তাই সুনয়নাকে ভাল করে চিনি। একজন নরম মনের দায়িত্বশীল মানুষ।

তাঁর বাবা অসুস্থ, মায়ের মানসিক স্থিতি ঠিক নেই। এমন সময় আমাদের সকলের এই পরিবারের পাশে দাঁড়ানো নাকি সমালোচনা করা উচিত?’’ তবে সুজানের কথায় এটা স্পষ্ট নয় যে আদতে সুনয়নার দাবি সত্যি নাকি পুরোপুরি মিথ্যা৷

এসএইচ-০৭/২১/১৯ (বিনোদন ডেস্ক)