বিব্রত চঞ্চল চৌধুরী

প্রকাশিতঃ জুন ২১, ২০১৯ আপডেটঃ ৬:৫০ অপরাহ্ন

বিকাশের মাধ্যমে এখন হরহামেশাই মানুষ প্রতারণার শিকার হচ্ছে। এবার সেই কাতারে যুক্ত হলো দর্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী। প্রতারক চক্রের এক সদস্য বিকাশ অ্যাকাউন্ট ভেরিফায়েড করার নাম করে চঞ্চলকে ফোন দিয়েছেন আর চঞ্চল সেই প্রতারককে নিজের ধাঁচেই শায়েস্তা করেছেন। এমনই একটি অডিও ক্লিপ সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে।

বিকাশ ব্যবহারকারীরা হরহামেশাই প্রতারক চক্রের মাধ্যমে প্রতারিত করতে চেষ্টা করে। অনেকে প্রতারণার শিকারো হন। এবার সেই কাতারে যুক্ত হয়েছেন র্শকনন্দিত অভিনেতা চঞ্চল চৌধুরী।

সম্প্রাতি এমনি একটি কথপোকথন সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। সেই কথপোকথনে চঞ্চল সেই প্রতারককে নিজের ধাঁচেই শায়েস্তা করেছেন। কিন্তু অডিও ক্লিপটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে নতুন তথ্য জানালেন চঞ্চল চৌধুরী। তিনি বলেন এই কন্ঠটি আমার নয়।

চঞ্চল বলেন, পুরো কনভার্শেসন আমি শুনেছি। একদম আমার মতো করেই কথোপকথন চালানো হয়েছে। কিন্তু ওই কণ্ঠ আমার নয়। বিষয়টি নেতিবাচক না হলেও আমি শঙ্কা প্রকাশ করছি।

আজ যদি এই কণ্ঠ ব্যবহার করে কোনো নেতিবাচক সংলাপ প্রকাশ করা হতো তাহলে তো সবাই বিশ্বাস করে বসতো। আমি খুব ব্যস্ত সময় অতিক্রম করছি। বিষয়টি নিয়ে আমি আইন প্রয়োগকারী সংস্থারে সাথে কথা বলবো।

এদিকে এই অভিনেতা নিজের ফেসবুক ও ফেসবুক পেইজেও বিষয়টি সকালকে অবগত করে জানিয়ে লিখেছেন এমন ঘটনায় সে বিব্রত।

এসএইচ-২৩/২১/১৯ (বিনোদন ডেস্ক)