ভক্তকে আরামে সেলফি তুলতে বললেন ক্যাটরিনা

প্রিয় তারকার সঙ্গে একটা সেলফি তুলে রাখতে কার না ইচ্ছে হয়। হঠাৎ কোথাও প্রিয় কোনো অভিনেতা কিংবা অভিনেত্রীর দেখা পেয়ে গেলে কাছে ছুটে যান ভক্তরা। ভক্তের আবদার রাখতে গিয়ে অনেক সময় তারকাদেরও বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়। সম্প্রতি, মুম্বাই বিমানবন্দরে ক্যাটরিনা কাইফ পা রাখার সঙ্গে সঙ্গে তার সঙ্গেও এমনটাই ঘটল।

সাধারণত কোনও ভক্ত সেলফি তুলতে চাইলে খুশিই হন তারকারা। কখনো কখনো বিরক্তও হন। একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বিমানবন্দরে ক্যাটরিনা নামতেই তার সঙ্গে সেলফি তোলার জন্য মরিয়া হয়ে ওঠেন এক ভক্ত। এমনকি তিনি ক্যাটের নিরাপত্তারক্ষীকেও ধাক্কা দিয়ে তার কাছে যাওয়ার চেষ্টা করেন।

ক্যাটের নিরাপত্তারক্ষীরা ওই ব্যক্তিকে ধাক্কা দিয়ে সরিয়ে দিচ্ছিলেন। এই সময় ধাক্কাধাক্কিতে ছিটকে মাটিতে পড়ে যেতে দেখা যায় সেই ভক্তের মোবাইলটি। ক্যাটরিনা কাইফ নিজেই সামাল দেন এই পরিস্থিতি। এরপর দাঁড়িয়ে যান ক্যাটরিনা। ওই ভক্তের উদ্দেশ্যে বলেন, ‘আরামসে, ওহা সে করো’।

ভিডিওটি দেখে ক্যাটরিনাকেই সমর্থন করেছেন সবাই, কেউ লিখেছেন, ‘এটা কী ধরনের পাগলামি! এই সমস্ত পাগলদের সঙ্গে না থাকাই ভালো। হাজার হোক উনিও তো মানুষ।’

একজন লিখেছেন, ‘ক্যাটকে দোষ দিয়ে লাভ নেই। উনিও তো মানুষ। ওনারও একটা ব্যক্তিগত জীবন রয়েছে। সেটাকে সম্মান করা উচিত। উনি যথেষ্ট পরিশ্রমী।’

এসএইচ-০৫/০৩/১৯ (বিনোদন ডেস্ক)