এই ছবির মধ্যে প্রেম কোথায় পেলেন? প্রশ্ন পরীর

এই ছবির মধ্যে

চিত্রনায়িকা পরীমনি ও সাংবাদিক তামিম হাসানের বিচ্ছেদের খবর কারো অজানা নয়। টানা দুই বছর প্রেম করে গত ১৪ এপ্রিল তাদের বাগদান সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা বাকি ছিলো কেবল। সামনে যে কোনো ১৪ এপ্রিল তাদের বিয়ে হবে বলে জানানো হয়েছিল। কিন্তু সেটা আর বাস্তব হলো না। বিচ্ছেদ হলো তাদের।

এবার পরীর প্রেম নিয়ে নতুন কানাঘুষা উঠছে মিডিয়া পাড়ায়। আবারও প্রেমে পড়েছেন এই সুন্দরী নায়িকা। মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘড়ি পরিহিত দুটি হাতের ছবি পোস্ট করেছেন পরী। ছবির ক্যাপশনে পরী লিখেছেন, ‘যে হাত বলে দেয়, ভয় নেই আমি আছি’।

ছবিটি পোস্ট করার পরই শুরু হয় পরীর নতুন প্রেম নিয়ে কানাঘুষা। আসলেই কী পরী আবার প্রেমে পড়েছেন? এমন প্রশ্ন নিয়ে যোগাযোগ করা হয় স্বপ্নজালখ্যাত এ নায়িকার সঙ্গে। উল্টু প্রশ্ন ছুড়ে দিলেন এ নায়িকা। বল্লেন, এই ছবিতে প্রেমের কী দেখলেন?

তাবে ছবির হেতু কী সে সম্পর্কে তেমন কিছুই জানাননি তিনি। তবে প্রেম বিষয়ক কিছু না হলেও পরী যে ভরসার কাওকে পেয়েছেন এটা সত্যি।

এদিকে এই মুহুর্তে পরীমনি চয়নিকা চৌধুরী নির্মিত প্রথম ছবি বিশ্বসন্দরীতে অভিনয় করছেন। এ ছবিতে প্রথমবারের মতো জুটি হয়েছেন সিয়াম-পরী। ছবিটির গল্প লিখেছেন রুম্মান রশিদ খান।

আরএম-১৪/০৯/০৭ (বিনোদন ডেস্ক)