ফের প্রিয়া প্রকাশের ভিডিও ভাইরাল, চুমু না চুমুক? (ভিডিও)

প্রকাশিতঃ জুলাই ২১, ২০১৯ আপডেটঃ ২:৫৯ অপরাহ্ন

প্রিয়া প্রকাশ ওয়ারিয়ারের কথা নিশ্চয়ই মনে আছে সবার। চোখের ইশারায় ভারতসহ বিশ্বের লাখ লাখ তরুণ-যুবক-বয়স্ককে ঘায়েল করেছেন কাজলকালো চোখের প্রিয়া প্রকাশ ওয়ারিয়ার। মাত্র এক ঝলকের ছোট্ট দুটি দৃশ্য। একটিতে ভ্রুর ইশারা, অন্যটিতে চোখের। সঙ্গে একটু হাসি। সারা দুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই দৃশ্য। মুহূর্তেই প্রিয়া হয়ে উঠেছিলেন বহু বিনোদনপ্রেমীদের প্রিয়। চোখের ভেলকিতে কাত হননি নেট দুনিয়ায় এমন তরুণ পাওয়া ভার।

দক্ষিণ ভারতের মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ‘ওরু আদর লাভ’ ছবিতে চোখ মেরে রাতারাতি তারকা বনে যাওয়ার পাশাপাশি ঝড় তোলেন নেট দুনিয়ায়।

ওই সময় বলিউড অভিনেতা ঋষি কাপুরও সেই চোখ মারা দেখে ট্যুইট করে বলেছিলেন আগে দেখলে নায়িকা করতেন প্রিয়াকে।

চোখ দিয়ে জাদু ছোড়ানো পর তার জনপ্রিয়তা এমন জায়গায় পৌঁছেছিল যে বিভিন্ন গণমাধ্যম তার সাক্ষাৎকার নেয়া শুরু করে দেয়। প্রিয়ার প্রথম ছবির টিজার মুক্তি পাওয়ার পর থেকেই ভাইরাল হয়ে যান অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ঝড় তুলে দিয়েছিলেন উইঙ্ক গার্ল।

সম্প্রতি ‘ওরু আদর লাভ’-এর সিনেম্যাটোগ্রাফার সিনু সিদ্ধার্থের সঙ্গে প্রিয়ার আরেকটি ভিডিও নজর কেড়েছে বিনোদনপ্রেমী দর্শকের। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছে।

ওই ভিডিওটিতে দেখা যাচ্ছে- একে অপরকে চুমু খাচ্ছেন সিনু ও প্রিয়া। সেখানেই রয়েছে চমক। তা হলো, শেষ পর্যন্ত চুমু না খেয়ে অবশ্য হাতে ধরে থাকা জলের বোতলে চুমুক দিয়েছেন সিনু।

আরএম-০৭/২১/০৭ (বিনোদন ডেস্ক)