যে কারণে গ্রেফতার হলেন সোনাক্ষী সিনহা (ভিডিও)

প্রকাশিতঃ আগস্ট ৭, ২০১৯ আপডেটঃ ২:৫৬ অপরাহ্ন

একটি প্রতিষ্ঠানের সঙ্গে প্রতারণায় দায়ে অনেক আগে থেকেই একটি মামলার ঝামেলায় ভুগছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। সেটি নিয়ে সমালোচনার মুখেও পড়েছেন এই অভিনেত্রী। একটি সংস্থার টাকা আ’ত্মসাৎ করেছেন বলে অভিযোগ আছে অভিনেত্রীর বিরুদ্ধে।

তাই একটি ভিডিওতে যখন সোনাক্ষীকে গ্রেফতার করার দৃশ্য দেখা গেল সেটা মুহূর্তেই ভাইরাল হয়ে গেল। ছড়িয়ে পড়লো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অনেকেই মনে করছেন ওই টাকা আ’ত্মসাতের মামলাতেই সোনাক্ষীকে গ্রেফতার করেছে পুলিশ।

সম্প্রতি একটি ভিডিও প্রকাশ্য়ে এসেছে। সেখানে একটি সোনালী গাউন পরে দেখা যাচ্ছে সোনাক্ষী সিনহাকে। কিন্তু আচমকাই অভিনেত্রীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারির পরই চিৎকার জুড়ে দেন সোনাক্ষী। তিনি বলতে শুরু করেন, কেন তাকে গ্রেফতার করা হচ্ছে? কী করেছেন তিনি?

তাকে অহেতুক গ্রেফতার করা হচ্ছে বলেও চিৎকার শুরু করে দেন বলিউড অভিনেত্রী। কিন্তু কেন, কোন মামলায় সোনাক্ষী সিনহাকে গ্রেফতার করা হল, সে বিষয়ে স্পষ্টভাবে কিছু জানা যায়নি।

তবে অনেকেই মনে করছেন এটা কোনো জালিয়াতি মামলার জন্য গ্রেফতারের ভিডিও নয়। হয়তো নিজের কোনো সিনেমার প্রমোশনের জন্য সোনাক্ষী ওই ভিডিও আপলোড করেছেন।

আরএম-০২/০৭/০৮ (বিনোদন ডেস্ক)