বাড়ি খুঁজছেন প্রভাস-আনুশকা?

প্রকাশিতঃ আগস্ট ১৩, ২০১৯ আপডেটঃ ৪:২৯ অপরাহ্ন

‘বাহুবলি’ সিনেমাখ্যাত জুটি প্রভাস-আনুশকা। পর্দায় তাদের রসায়নে দর্শক মুগ্ধ হয়েছেন। ব্যক্তি জীবনেও তাদের ঘিরে রয়েছে প্রেমের গুঞ্জন। এবার শোনা যাচ্ছে, একসঙ্গে বাড়ি খুঁজছেন এই তারকা জুটি।

মুম্বাই মিররে প্রকাশিত এক প্রতিবেদনে জানানো হয়েছে, বিদেশের মাটিতে বাড়ি খুঁজছেন প্রভাস ও আনুশকা শেঠি। মার্কিন যুক্তরাষ্ট্রের সানি লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন তারা। সেখানে হলিউডের অনেক তারকার বাড়ি। তবে কী কারণে বাড়ি খুঁজছেন- প্রকাশিত প্রতিবেদনে এ বিষয়ে কিছু জানানো হয়নি।

এই সফল তারকা জুটির প্রেমের গুঞ্জনে নানা সময় নানা মাত্রা যোগ হয়েছে। তবে মাস দুয়েক আগে করন জোহরের চ্যাট শোয়ে হাজির হয়েছিলেন প্রভাস। তখন প্রভাস বলেছিলেন, ‘গত ৮ বছর ধরে আনুশকা আমার প্রিয় বন্ধু। কিন্তু আমি তার সঙ্গে প্রেম করছি না।’

২০০৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘বিল্লা’ সিনেমায় প্রথম জুটিবদ্ধ হন প্রভাস-আনুশকা। এরপর ‘মির্চি’ (২০১৩) সিনেমায় জুটি বেঁধেছিলেন তারা। বক্স অফিসে ভালো সাড়াও ফেলেছিল অ্যাকশন-ড্রামা ঘরানার সিনেমাটি। ‘বাহুবলি’ সিনেমার মাধ্যমে আবারো পর্দায় তাদের জাদু দেখান। এরপরই থেকেই তাদের ঘিরে শুরু হয় প্রেমের গুঞ্জন।

প্রভাসের পরবর্তী সিনেমা ‘সাহো’। হিন্দি, তামিল, তেলেগু ও মালায়ালাম ভাষায় নির্মিত হয়েছে সিনেমাটি। ১৫ আগস্ট সিনেমাটি মুক্তির কথা থাকলেও তা পিছিয়ে ৩০ আগস্ট করা হয়েছে।

এসএইচ-০৫/১৩/১৯ (বিনোদন ডেস্ক)