ঢাকাই ছবিতে গাইবেন রানু মণ্ডল

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৯ আপডেটঃ ৩:২৪ অপরাহ্ন

রূপকথাকেও হার মানিয়েছেন রানু মণ্ডল। স্টেশন থেকে পাড়ি দিয়েছেন স্বপ্ননগরী মুম্বাইয়ে। করেছেন বলিউড ছবিতে প্লেব্যাক। তার খ্যাতি ছড়িয়ে পড়েছে ভারতের বাইরেও। এমনকি বাংলাদেশেও তার গানের ভক্ত রয়েছে অনেক। শোনা যাচ্ছে এবার বাংলাদেশের ছবিতে গান গাইবেন তিনি!

ভারতীয় সংবাদ মাধ্যমের খবরে জানা গেছে, বাংলাদেশের ছবিতে গান গাইতে চলেছেন রানু মণ্ডল। সেজন্য তিনি পাসপোর্টও করতে দিয়েছেন। কলকাতার রুবির মোড়ে অবস্থিত পাসপোর্ট অফিসে দেখা গেছে তাকে। সেখান থেকে জানা যায় তিনি বাংলাদেশে আসার উদ্দেশে পাসপোর্ট করতে দিয়েছেন।

আরো জানা গেছে, ইতিমধ্যে তিনি পাসপোর্টের সকল পক্রিয়া সম্পন্ন করেছেন। অচিরেই তিনি কলকাতায় বাংলাদেশ অ্যাম্বাসিতে ভিসার জন্য আবেদন করবেন। যদিও রানু মণ্ডলের বাংলাদেশে আসার বিষয়ে তার আবিষ্কারক অতীন্দ্র চক্রবর্তী কিছু বলেননি ভারতীয় সংবাদ মাধ্যমে।

মূলত অতীন্দ্র চক্রবর্তীর রেকর্ড করা রানুর ‘এক প্যায়ার কা নাগমা হ্যায়’ গানের ভিডিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হওয়ার পর হৈ চৈ পড়ে যায় সবখানে। স্টেশনের প্ল্যাটফর্মে লতার মুখার্জির গান গেয়ে রাতারাতি তারকা হয়ে যান তিনি। এরপর থেকে রানু কী করছেন, কী পরছেন, কী গাইছেন- তার প্রতিটি গতিবিধিই খবরের শীর্ষে।

এদিকে, ঢাকাই ছবিতে রানুর গান করার বিষয়টি ভারতীয় গণমাধ‌্যমে উছে আসলেও বাংলাদেশ থেকে কোন নির্মাতা বা প্রযোজনা প্রতিষ্ঠান থেকে এ ধরনের খবর পাওয়া যায়নি। আদৌ ঢাকাই ছবিতে গান করা হবে কিনা রানুর নাকি পুরোটাই গুজব সে বিষয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। এর উত্তর আপাতত তোলা রইলো সময়ের হাতে।

আরএম-১৬/১৮/০৯ (বিনোদন ডেস্ক)