বিচ্ছেদের পরেও বড়পর্দায় একসঙ্গে কাজ করেছেন যে তারকারা

প্রকাশিতঃ সেপ্টেম্বর ১৮, ২০১৯ আপডেটঃ ৩:৩৭ অপরাহ্ন

বলিউড তারকাদের প্রেম-বিচ্ছেদ নিয়ে ভক্তদের আগ্রহ সব সময়েই বেশি থাকে। চুটিয়ে প্রেমের পরে বিচ্ছেদ হলেও তারকারা এখন অনেক প্রফেশনাল। কাজের খাতিরে তারা পর্দায় এক হতে দ্বিধা করেন না। তেমনই কিছু তারকাদের নিয়ে ফিচারটি সাজানো হয়েছে। যাদেরকে বিচ্ছেদের পরেও বড় পর্দায় একসঙ্গে সাবলীলভাবে অভিনয় করতে দেখা গিয়েছে:

রণবীর কাপুর-দীপিকা: একসময় চুটিয়ে প্রেম করেছিলেন রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোন। রণবীরের নামে ট্যাটুও করিয়েছিলেন দীপিকা। সেই প্রেম ভেঙ্গে যাওয়ার পর মানসিক স্বাস্থ্য নিয়ে ভুগেছিলেন তিনি। কিন্তু বিচ্ছেদের পরেও বড় পর্দায় একাধিকবার দেখা গেছে এই জুটিকে।

রণবীর-ক্যাটরিনা: রণবীর কাপুরের সঙ্গে বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনার প্রেমের কথা কারো অজানা নয়। বলিউড ইন্ডাস্ট্রির সবাই বিষয়টি জানতেন। এমনকি কাপুর পরিবারও ক্যাটরিনাকে পুত্রবধূ করতে প্রস্তুত ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তাদের সম্পর্ক স্থায়ী হয়নি। তবে সম্পর্ক থেকে বের হয়ে গিয়েও একসঙ্গে সিনেমা করেছেন রণবীর-ক্যাটরিনা। ছবির নাম ‘জাগ্গা জাসুস’। অনুরাগ বসুর এই ছবিটির শুটিং চলাকালীন সময়ে কেউ কারো সাথে কথা না বললেও পেশাদারিত্বের খাতিরে অভিনয় করেছিলেন তারা।

সালমান খান-ক্যাটরিনা কাইফ: প্রাক্তন এই জুটি এখন কাছের বন্ধু। সালমান এবং ক্যাটরিনা প্রমাণ করেছেন বিচ্ছেদেই সম্পর্ক শেষ হয়ে যায় না। সালমান-ক্যাটরিনার রসায়ন ভক্তদেরও খুব পছন্দ। আর তাই একসঙ্গে তারা উপহার দিয়েছেন একাধিক ব্লকবাস্টার ছবি।

রণবীর সিং-আনুশকা শর্মা: যৌথ সম্মতিতে বিচ্ছেদ হয়েছিল রণবীর সিং এবং আনুশকা শর্মার। কিন্তু বিচ্ছেদের পরেও তাদেরকে ‘দিল ধরকনে দো’ ছবিতে দেখা গেছে। পর্দার বাইরেও দুজনের সম্পর্ক ভালো।

শহীদ কাপুর-কারিনা: শহীদ-কারিনার প্রেম একসময়ে ছিল বলিউডের সবচাইতে আলোচিত খবর। তাদের বিচ্ছেদের পরে দুজনেরই বিয়ে হয়েছে। একসঙ্গে ‘উড়তা পাঞ্জাব’ ছবিতে অভিনয় করেছেন। এক দৃশ্যে দেখা না গেলেও সিনেমার প্রমোশনে তারা ভালোভাবেই একে অপরের সঙ্গে যোগাযোগ করেছেন।

আরএম-১৮/১৮/০৯ (বিনোদন ডেস্ক, তথ্যসূত্র: টাইমস অফ ইন্ডিয়া)