তিন নায়ক তিন নায়িকার ছবি ‘তুই আমার জান’

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৯ আপডেটঃ ৪:৪৭ অপরাহ্ন

ঢাকাই চলচ্চিত্রের নবাগত নায়িকা মৌ খান। সম্প্রতি তিনি নতুন একটি ছবিতে চুক্তিবন্ধ হয়েছে। ছবিটি নাম ‘তুই আমার জান’। এতে মৌ খানের বিপরীতে অভিনয় করবেন নবাগত নাহিদ ইরফান। এই ছবিটি নির্মাণ করবেন নির্মাতা রাকিবুল আলম রাকিব। অন্যদিকে আমান রেজার বিপরীতে ছবিতে নায়িকা হয়েছেন মিষ্টি মারিয়া।

নতুন ছবি প্রসঙ্গে মৌ খান বলেন, ‘তুই আমার জান’ সিনেমাটি রোমান্টিক ও সামাজিক গল্প নিয়ে নির্মিত হচ্ছে। এতে ধনীর আদুরে মেয়ের ভূমিকায় অভিনয় করব। সিনেমার নায়ক আমার প্রেমে পড়ে। তারপরই ঘটনা মোড় নেয় ভিন্ন দিকে। আশা করছি, দর্শকের ভালো লাগবে।’

আমান রেজা বলেন, আসলে ভালো একটি চিত্রনাট্য পেয়েছি। গল্প ভালো লেগেছে। যার কারণে এই ছবিটিতে কাজ করছি। কাজ শুরুর পূর্বেই বলতে পারি, ভালো একটি চলচ্চিত্র হবে তুই আমার জান।

এই ছবিতে ইরফান-মৌ, আমান-মিষ্টি ছাড়াও আরো একটি নতুন জুটি অভিষিক্ত হতে যাচ্ছে। শনিবার বিএফডিসির জহির রায়হান হলে মহরত অনুষ্ঠানে সবাইকে পরিচয় করিয়ে দেওয়া হয়।

‘প্রতিশোধের আগুন’ ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় মৌ খানের। এই ছবিতে মৌ খানের বিপরীতে অভিনয় করেন জায়েদ খান। ছবিটি নির্মাণ করেছেন মোহাম্মদ আসলাম।

অন্যদিকে জনপ্রিয় মডেল ও অভিনেতা আমান দেশের গন্ডি ছাড়িয়ে ভারতের বেশকিছু চলচ্চিত্র ও বিজ্ঞাপনে কাজ করেছেন। এপার-ওপার মিলে করছেন প্রায় ২৬টি চলচ্চিত্র। অভিনয় করেছেন সৈকত নাসিরের নির্মণে ওয়েব সিরিজ ‘ট্র্যাপড’-এ। কিছুদিন আগে করেছেন তার জীবনের ৩৩তম টিভি কমার্শিয়াল।

আরএম-১৫/০২/১০ (বিনোদন ডেস্ক)