যারা নারীর গায়ে হাত তোলে তারা পুরুষই নয় : টিনা

প্রকাশিতঃ অক্টোবর ২, ২০১৯ আপডেটঃ ৪:৫৫ অপরাহ্ন

ভারতীয় টেলিভিশন জগতের জনপ্রিয় মুখ টিনা দত্ত। এ বছরের প্রথম দিকেই জানান সম্পর্কে থেকে প্রতি নিয়ত হিংসার শিকার হন তিনি। সেই ব্যক্তি যদিও অভিনয় জগতের কেউ নন। কিছুদিন আগেই সেই সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন অভিনেত্রী। অবশেষে সেই সম্পর্ক নিয়ে মুখ খুললেন তিনি। জানালেন দিনের পর দিন কতটা অত্যাচারের শিকার হয়েছেন।

সম্পর্কে এতটাই তলিয়ে গিয়েছিলেন, তাই অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়াতে পারেননি। তা নিয়ে রীতিমতো অনুতাপ টিনার। কলকাতা টোয়েন্টিফোরকে জানিয়েছেন অভিনেত্রী।

তিনি বলছেন, আমার ওকে বলা উচিত ছিল এই সম্পর্ক শেষ। সমস্ত দোষ আমি তাকেও দিতে পারি না কারণ আমারও তখন বয়সটা খুব কম ছিল যখন আমি প্রেমে পড়েছিলাম। আমি ভালোবাসায় এত অন্ধ ছিলাম যে ভাবতাম এ হিংসা, অত্যাচার সয়ে গিয়েই সম্পর্কটা বাঁচিয়ে রাখব। কিন্তু এটা মোটেই ঠিক হয়নি।

বহুবার সেই প্রাক্তন প্রেমিক তাকে মারধর করতেন বলেও জানিয়েছেন টিনা। তিনি এ প্রসঙ্গে বলেন, একজন পুরুষ যখন এভাবে গায়ে হাত তোলে, বুঝবেন সে পুরুষই নয়। মনে রাখবেন, আপনাকে অসম্মান করার বা আপনার সুখ শান্তি ছিনিয়ে নেয়ার অধিকার আর কারও নেই।

পুরনো সম্পর্ক থেকে বেরিয়ে এখন তিনি নতুন সম্পর্কে যেতেও প্রস্তুত, জানান টিনা। কিন্তু এখনও মনের মতো মানুষ খুঁজে পাননি তিনি। কিন্তু ভবিষ্যতেও বিনোদন জগতের বাইরে থেকেই কাউকে বেছে নেবেন তিনি। টিনা উত্তরণ ধারাবাহিকের জন্য জনপ্রিয়।

আরএম-১৮/০২/১০ (বিনোদন ডেস্ক)