বাপ্পির সাথে বিয়ের গুঞ্জনের পর এবার অপুর সাথে আলোচনায় গৌতম

প্রকাশিতঃ অক্টোবর ৪, ২০১৯ আপডেটঃ ৩:১০ অপরাহ্ন

গৌতম সাহা একজন কোরিওগ্রাফার! ভক্তদের দাবি, অপু বিশ্বাসের ক্যারিয়ার ধ্বংসে অন্যতম ভূমিকা পালন করে যাচ্ছেন তিনি। অপু বিশ্বাসের কাছের বন্ধু বলেই সকলে জানে তাকে।

কিন্তু অনেকে তাকে নিয়ে নানা গুঞ্জনও তুলেছেন। সম্প্রতি অপু বিশ্বাসের বিয়ে নিয়ে গুঞ্জন উঠলে ফের এই গৌতম সাহা আলোচনায় আসেন। অপু বিশ্বাসের সার্বক্ষণিক সঙ্গী এই গৌতম সাহা। দেশের বাইরেও গৌতম সাহাকে সঙ্গী করেছেন অপু বিশ্বাস।

চিত্রনায়ক শাকিব খানের সঙ্গে প্রায় ৯ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটেছে অপু বিশ্বাসের। তাই আর একা দিন যাপন নয়, নতুন করে আবার সংসার করতে যাচ্ছেন এই চিত্রনায়িকা। সম্প্রতি জানিয়েছেন, বিয়ের জন্য তার পরিবার থেকে পাত্র খোঁজা হচ্ছে।

বিয়ে প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, আবার বিয়ের জন্য পরিবারের পাশাপাশি আমিও মানসিকভাবে প্রস্তুতি নিয়েছি। হয়তো শিগগির বিয়ে করবো। যখন বিয়ের দিন, পাত্র ঠিক হবে সবাইকে জানাবো। এবার আর কোনো লুকোচু’রি থাকবে না।

তিনি আরো বলেন, ‘একা একা এভাবে জীবন চলে না। তাছাড়া প্রত্যেকেই জীবনে অবলম্বন চায়, নিরাপত্তা চায়। তাই ঠিক করেছি এবার বিয়েটা করে ফেলব। কারণ, নায়িকা হলেও অফস্ক্রিনে আমিও একজন মানুষ। আমা’রও ব্যক্তিগত একটা জীবন রয়েছে।’

চিত্রনায়ক বাপ্পী চৌধুরীকে বিয়ে করছেন এমন শিরোনামেও এসেছেন অপু। বিয়ের প্রসঙ্গে অপু বলেন, বাপ্পী হচ্ছে আমার অনেক জুনিয়র আর্টিস্ট। হ্যাঁ, বয়সে হয়ত আমা’র সমান। কিন্তু একজন জুনিয়র আর্টিস্ট’কে বিয়ে করতে যাব কেন আমি। অপু বিশ্বাসের তো একটা লেভেল আছে।

আসলে শাকিব খানের পর বাপ্পীর সঙ্গেই প্রথম কাজ করছি তো, তাই মানুষ বিষয়টাকে একটু অন্যভাবে নিচ্ছেন। তবে হ্যাঁ, সিনেমায় আমাদের বিয়ে হবে। সবাই হলে গিয়ে আনন্দের সঙ্গে আমাদের বিয়ের দাওয়াত খেয়ে যাবেন।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম হয় তাদের সন্তান আব্রাম খান জয়ের। সম্প্রতি চার বছরে পা রাখলো জয়। অপু বিশ্বাসের কাছে জয় থাকলেও বাবা হিসেবে সন্তানের সব দায়িত্ব পালন করছেন শাকিব খান। গেল বছরের ২২ ফেব্রুয়ারি আইন অনুযায়ী কার্যকর হয় শাকিব-অপুর ডিভোর্স।

আরএম-০৩/০৪/১০ (বিনোদন ডেস্ক)