শাকিবের নায়িকা হচ্ছেন না কোয়েল

শাকিবের নায়িকা

কিছুদিন আগে দেশের বিভিন্ন গণমাধ্যমে প্রকাশ পেয়েছিল যে- শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অভিনেত্রী কোয়েল মল্লিক। খবরটি গণমাধ্যমে এলেও তা নাকচ করে দিলেন অভিনেত্রী। জানালেন এ বিষয়ে তিনি কিছুই জানেন না।

শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিতব্য ‘হ্যাকার’ নামে নতুন একটি চলচ্চিত্রে নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের কথা প্রকাশ পায় গণমাধ্যমে। যে চলচ্চিত্রটি পরিচালনার দায়িত্ব পেয়েছেন আলোচিত পরিচালক মালেক আফসারী।

পরিচালকের বরাতেই বিভিন্ন গণমাধ্যমে এ চলচ্চিত্রে শাকিবের নায়িকা হিসেবে কোয়েল মল্লিকের অভিনয়ের খবর প্রকাশ পায়। তবে এখন জানা গেলো সিনেমার ব্যাপারে পরিচালকের সঙ্গে কোনো আলাপই হয়নি অভিনেত্রী।

এ বিষয়ে কোয়েল বলেন, ‘এই ধরনের কোনো সিনেমার ব্যাপারে বাংলাদেশের কারও সঙ্গে আমার কথা হয়নি। বিষয়টি নিয়ে অনেকে ফোন করছেন। বুঝতে পারছি না এমন খবর কীভাবে ছড়ালো!’

এদিকে এ বিষয়ে মালেক আফসারীও তার বক্তব্য পাল্টে ফেলেছেন।

তিনি বলেন, ‘কোয়েলের সঙ্গে আমাদের আসলে কথা হয়নি। আমরা আর সিনেমায় কোয়েলকে নেবো না। বাংলাদেশের নবাগত এ নায়িকাকে নিয়ে কাজ করব।’

মালেক আফসারী জানান, সিনেমাটির কাজ শুরু হতে বেশ সময় লাগবে। শাকিবের ‘আগুন’ ও ‘বীর’ চলচ্চিত্রের শুটিং শেষ হওয়ার পর ‘হ্যাকার’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে।

আরএম-০১/১৬/১০ (বিনোদন ডেস্ক)