ইন্ডিয়ান আইডলের পর্ব প্রতি যত লাখ টাকা পান বিচারকেরা

ইন্ডিয়ান আইডলের

সনি টেলিভিশনের গানের অন্যতম জনপ্রিয় শো ‘ইন্ডিয়ান আইডল’। সম্প্রতি চালু হওয়া নতুন সিজন আগের সিজনের মতোই জাঁকজমকে ভরপুর। যোগ্য প্রতিযোগী বের করে আনা থেকে শুরু করে সেট সাজাতে কার্পণ্য করেন না নির্মাতারা। এমনকি তিন বিচারক ও সঞ্চালকের পারিশ্রমিকও বিশাল অঙ্কের।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, পর্ব প্রতি নেহা কক্কর, বিশাল দাদলানি ও আদিত্য নারায়ণ যে পরিমাণ পারিশ্রমিক পান, তা জেনে অনেক দর্শকই অবাক হবেন।

আগের সিজনের হোস্ট ছিলেন মনীশ পাল। তার বদলে সিজন ১১-এ নিয়ে আসা হয়েছে গায়ক আদিত্য নারায়ণকে। এর আগে ‘সারেগামাপা লিল চ্যাম্পস’, ‘রাইজিং স্টার’, ‘কিচেন চ্যাম্পস’সহ একাধিক রিয়্যালিটি শো-তে সঞ্চালকের ভূমিকায় দেখা যায় গায়ক উদিত নারায়ণের ছেলেকে। প্রতি পর্বের জন্য আদিত্য পাচ্ছেন ২.৫ লাখ রুপি।

‘ইন্ডিয়ান আইডল’-এর প্রথম সিজন থেকেই ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছেন সংগীত পরিচালক অনু মালিক। তার পারিশ্রমিক পর্ব প্রতি সাড়ে ৪ লাখ রুপি।

বিচারকের আসনে এই সিজনে নির্মাতারা প্রথমে চেয়েছিলেন নীতি মোহনকে। কিন্তু নেহা কক্করের বিপুল জনপ্রিয়তার কথা ভেবে তারা সিদ্ধান্ত পরিবর্তন করেন। কারণ আগের সিজনে নেহার উপস্থিতি ছিল শো-এর উচ্চ টিআরপির অন্যতম কারণ। আর এই বছর নেহা পাচ্ছেন ৫ লাখ রুপি করে।

বাকি থাকেন সংগীত পরিচালক-গায়ক বিশাল দাদলানি। তার পারিশ্রমিক পর্ব প্রতি প্রায় সাড়ে ৪ লাখ রুপি।

আরএম-০২/১৬/১০ (বিনোদন ডেস্ক)