‘মিস ইউনিভার্স বাংলাদেশ’র প্রতিযোগী সেই জেসিয়া

ইউনিভার্স বাংলাদেশ

শোবিজের আলোচিত নাম জেসিয়া ইসলাম। ২০১৭ সালের ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ হয়েছিলেন তিনি। এই খেতাব জেতার পর চীনে অনুষ্ঠিত ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় অংশ নিয়ে সেরা ত্রিশ-এ স্থান করে নেন জেসিয়া। নতুন খবর হলো জেসিয়া এবার অংশ নিচ্ছেন ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’ প্রতিযোগিতায়।

শুধু তাই নয়, দেড় হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে তিনি এখন অবস্থান করছেন শীর্ষ ১০-এ। জেসিয়া ছাড়াও অন্য প্রতিযোগীদের মধ্যে আছেন শিরিন শিলা, তামান্না ইশরাত সোহানী, মারিয়া মুমু, সানোয়ার তায়েফা, আফলা আরমান, ইরানা ইশরাত, স্মৃতি আকতার, আলিশা ইসলাম ও তোশিবা আনিতা ইসলাম।

আয়োজকদের পক্ষ জেসিয়ার অংশগ্রহণ বিষয়ে বলা হয়, কেউ অন্য প্রতিযোগিতায় অংশ নিলেও ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এ অংশ নিতে কোনো বাধা নেই। সেদিক থেকে জেসিয়া স্বাভাবিক প্রক্রিয়ায় নিবন্ধন করে এতে অংশ নেন। আর বিষয়টি আমরা জানতে পারি সেরা ৫০ জনের তালিকা হওয়ার পর। এরপর তিনি সেরা ১০-এ স্থান করে নিয়েছেন নিজ যোগ্যতায়।

আগামী ২৩শে অক্টোবর অনুষ্ঠিত হবে প্রথম ‘মিস ইউনিভার্স বাংলাদেশ’-এর গ্র্যান্ড ফিনালে। এ অনুষ্ঠানে বিজয়ীকে ক্রাউন পরিয়ে দেবেন ১৯৯৪ সালের ‘মিস ইউনিভার্স’ বিজয়ী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন।

আরএম-১৭/১৭/১০ (বিনোদন ডেস্ক)