চিত্রনায়িকা মৌসুমীর অনুরোধ

চিত্রনায়িকা

বাংলাদেশ শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে আগামী শুক্রবার। এবারের নির্বাচনে সভাপতি পদে খলঅভিনেতা মিশা সওদাগরের বিপরীতে লড়ছেন জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমী।

এরই মধ্যে নির্বাচন ঘিরে চলছে আলোচনা-সমালোচনা। হচ্ছে পাল্টাপাল্টি অভিযোগও। তবে সবকিছু উপেক্ষা করে আপন গতিতে এগিয়ে চলছেন এই অভিনেত্রী।

আসন্ন নির্বাচনে ভোটারদের প্রতি অনুরোধ জানিয়ে মৌসুমী বলেন, ‘সকল ভোটারদের প্রতি আমার অনুরোধ আগামী ২৫ অক্টোবর আপনারা ভোট দিতে যাবেন। আমাকে সুযোগ দিন আপনাদের সেবা করার। আমি শিল্পীদের আত্মসম্মানের জায়গায় দেখতে চাই। শিল্পীদের আত্মমর্যাদা রক্ষার জন্য কাজ করতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসা আমার খুব প্রয়োজন, আমাকে বঞ্চিত করবেন না।’

তিনি আরও বলেন, ‘আমি একটি সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন প্রত্যাশা করছি। শান্তিপূর্ণভাবে শিল্পীরা যাতে ভোট দিতে পারেন সেজন্য সবার সহযোগিতা কামনা করছি। পাশাপাশি নির্বাচন কমিশন ও প্রশাসনের সহযোগিতাও চাই।’

এদিকে, শিল্পী সমিতির দ্বিবার্ষিক নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে সভাপতির পদে দাঁড়িয়েছেন প্রিয়দর্শনী এই অভিনেত্রী। আর প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে আছেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন।

আরএম-১২/২৩/১০ (বিনোদন ডেস্ক)