মিসেস বাংলাদেশ অবনী হলেন ওয়ালটনের শুভেচ্ছাদূত

প্রকাশিতঃ নভেম্বর ২, ২০১৯ আপডেটঃ ২:৪৭ অপরাহ্ন

মিসেস বাংলাদেশ মুনজারিন মাহবুব অবনী ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের শুভেচ্ছাদূত হয়েছেন। বাংলাদেশের এই মাল্টিন্যাশনাল ব্র্যান্ডের হোম অ্যান্ড কিচেন অ্যাপ্লায়েন্সের বিভিন্ন প্রচারণায় অংশ নেবেন দেশের প্রথম মিসেস বাংলাদেশ।

সম্প্রতি ওয়ালটন কর্পোরেট অফিসে এ সংক্রান্ত চুক্তি স্বাক্ষরিত হয়। ওয়ালটন হোম অ্যাপ্লায়েন্সের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ূন কবীর।

অবনী বলেন, ওয়ালটনের মতো একটি আন্তর্জাতিক মানের বাংলাদেশি ব্র্যান্ডের সঙ্গে যুক্ত হতে পেরে আমি গর্বিত। ওয়ালটনের হোম অ্যাপ্লায়েন্স পণ্যগুলো সবার কাছে ইতিবাচকভাবে তুলে ধরতে পারবো বলে বিশ্বাস করি।

মডেলিংয়ের জগতে অবনী চেনামুখ। তিনি নৃত্যশিল্পী ও তরুণ সমাজকর্মী হিসেবেও পরিচিত। সম্প্রতি দেশে প্রথমবারের মতো বিবাহিত নারীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হয় মিসেস বাংলাদেশ ২০১৯। অংশগ্রহণকারী দুই হাজারের বেশি নারীর মধ্যে সেরার মুকুট ছিনিয়ে নেন মুনজারিন অবনী।

এ চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুল, নির্বাহী পরিচালক ও বিপণন বিভাগের প্রধান সমন্বয়ক ইভা রিজওয়ানা নিলু, নির্বাহী পরিচালক এমদাদুল হক সরকার, উদয় হাকিম, মো. রায়হান ও আমিন খান।

আরএম-০৩/০২/১১ (বিনোদন ডেস্ক)