বিয়ে করছেন জুন মালিয়া

প্রকাশিতঃ নভেম্বর ৩, ২০১৯ আপডেটঃ ২:১৭ অপরাহ্ন

আগামী ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসছেন ভারতীয় বাংলা সিনেমার জনপ্রিয় অভিনেত্রী জুন মালিয়া। দীর্ঘ ১৪ বছরের প্রেমের অবসান ঘটিয়ে প্রেমিক ব্যবসায়ী সৌরভ চট্রোপাধ্যায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়ছেন এই অভিনেত্রী।

ভারতীয় সংবাদ মাধ্যমের সূত্রে জানা গেছে, আগামী ১ ডিসেম্বর দুইয়ে মিলে এক হচ্ছেন জুন-সৌরভ। নিজের ব্যক্তিগত সম্পর্ক বরাবরই আড়ালে রেখেছেন ৪৯ বছর বয়সী এই অভিনেত্রী। ১৪ বছরের প্রেম অথচ কোনো দিনও সম্পর্কের কথা প্রকাশ্যে বলতে দেখা যায়নি তাকে।

এটি জুনের দ্বিতীয় বিয়ে। এর আগের সংসারে জুনের শিবাঙ্গী ও শিবেন্দ্র নামে দুই সন্তান রয়েছে। সিঙ্গেল মাদার হিসেবে তাদেরকে বড় করেছেন জুন। এবার একটু নিজের দিকে তাকাতে চান তিনি। তাছাড়া ছেলে-মেয়েও এখন বড় হয়েছে। তাই নিজেকে খানিকটা দায়িত্ব মুক্ত ভেবেই বিয়ের সিদ্ধান্ত নিলেন জুন।

জানা গেছে, জুন-সৌরভের বিয়েতে বড় ধরনের আয়োজন হচ্ছে না। দুই পরিবারের ঘনিষ্ঠদের উপস্থিতিতে সাদামাটাভাবেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন জুন মালিয়া।

টলিউডে জুনের অভিনয় ক্যারিয়ার ২৩ বছরের। দীর্ঘ ক্যারিয়ারের ‘হঠাৎ বৃষ্টি’, ‘নীল নির্জনে’, ‘পদক্ষেপ’, ’২২ শ্রাভন’সহ অসংখ্য দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন জনু মালিয়া। তবে শুধু সিনেমাতেই নয়, টেলিভিশনেও দাপটের সঙ্গে অভিনয় করেছেন তিনি। তাকে দেখা গেছে বহু টিভি সিরিজ এবং রিয়েলিটি শোতেও।

জুন অভিনীত সর্বশেষ সিনেমা ‘মিতিন মাসি’ গেলো পূজায় মুক্তি পায়। এরপর নতুন আর কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হননি এই অভিনেত্রী। এর কারণ হিসেবে অনেকেই তার বিয়ে প্রসঙ্গ টেনে আনছেন।

আরএম-০২/০৩/১১ (বিনোদন ডেস্ক)