একে অপরে মুগ্ধ বাপ্পী-জলি

প্রকাশিতঃ নভেম্বর ৩, ২০১৯ আপডেটঃ ২:৫১ অপরাহ্ন

বাংলা চলচ্চিত্রের উদীয়মান দুই তারকা চিত্রনায়িক বাপ্পী চৌধুরী ও চিত্রনায়িকা জলি। একে-অপরের প্রশংসায় মেতেছেন তারা। প্রথমবারের মতো জুটি বেঁধে ‘ডেঞ্জার জোন’ নামে একটি ছবিতে অভিনয় করেছেন বাপ্পী ও জলি। সে ছবির শুটিংয়ের অভিজ্ঞতা জানাতে গিয়েই তারা একে-অপরের প্রশংসায় মেতে ওঠেন।

জলি সম্পর্কে বাপ্পী বলেন, ‘জলি ভালো একজন মানুষ। অভিনয়ও বেশ ভালো। নিয়মিত হলে আশা করা যায় আমরা ভালো একজন হিরোইন পাবো।’ অন্যদিকে জলি বলেন, ‘মনেই হচ্ছে না আমরা প্রথম কাজ করছি। বাপ্পি আসলেই অনেক ভালো হিরো ও একজন ভালো মানুষ।’

‘ডেঞ্জার জোন’ পুরোপুরি একটা হরর মুভি। সায়েন্স ফিকশন ও ভৌতিক গল্পনির্ভর এই ছবিটি পরিচালনা করেছেন বেলাল সানি। এটি এই নির্মাতার প্রথম ছবি। ছবিটির শুটিং শুরু হয়েছিল ২০১৭ সালের এপ্রিলে। কিন্তু কিছু অংশের শুটিং হওয়ার পর নানা কারণে হঠাৎ বন্ধ হয়ে যায় কাজ।

সমপ্রতি আবার অন হয় ‘ডেঞ্জার জোন’-এর লাইট ক্যামেরা। গাজীপুরের পূবাইলে ও মিরপুরে বোটানিক্যাল গার্ডেনে বাকি থাকা দৃশ্যগুলোর শুটিংয়ের মাধ্যমে ক্লোজ হয়েছে ক্যামেরা।

এ ছবির শুটিং করতে গিয়ে একবার মারাত্মক আহত হয়েছিলেন নায়ক বাপ্পী চৌধুরী। কয়েকদিন তাকে হাসপাতালে থাকতে হয়েছিল।

এছাড়া জঙ্গলে শুটিং করতে গিয়ে সাপের ভয় ও মশার কামড়ও সহ্য করতে হয়েছে বাপ্পী ও জলিকে। দুই তারকা বলেন, ছবি দেখে দর্শকের প্রশংসা পেলেই সার্থক হবে তাদের এই কষ্ট। ছবিটি সাকসেস মাল্টিমিডিয়ার প্রযোজনায় নির্মিত হয়েছে। নতুন বছরের শুরুতে এটি মুক্তি পাবে বলে জানান পরিচালক বেলাল সানি।

আরএম-০৭/০৩/১১ (বিনোদন ডেস্ক)