নিজের বিয়ে নিয়ে যা বললেন পপি

প্রকাশিতঃ নভেম্বর ৪, ২০১৯ আপডেটঃ ৭:০৭ অপরাহ্ন

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা সাদিকা পারভীন পপি। তার বয়স এখন ৪০। চল্লিশে তিনি ধরে রেখেছেন তার গ্লামার। বড় পর্দার মতো ছোট পর্দায়ও জনপ্রিয় তিনি। পাশাপাশি পপি মডেলিং, ওয়েব সিরিজেও নিজের অভিনয় প্রতিভাকে তুলে ধরেছেন পপি।

একটা সময় নায়ক শাকিল খানের সঙ্গে জুটি বেঁধে বেশ কিছু প্রেমের গল্পের ছবি উপহার দিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা পারভীন পপি। দারুণ দর্শকপ্রিয়তা পেয়েছিল শাকিল-পপি জুটি।ক্যারিয়ার জীবনে সফল হলেও একটা বিষয়ে তিনি সমসাময়িকদের চেয়ে এখনো পিছিয়ে।

তার সমসাময়িক সব নায়িকার বিয়ে হয়ে গেলেও এখনো বিয়েই করেননি পপি। নায়ক শাকিলের সঙ্গে তাকে জড়িয়ে অনেক মুখরোচক কাহিনী।

শাকিল সম্পর্কে জিজ্ঞাসা করলে তিনি বলেন, শাকিল আমার জন্য সঠিক মানুষ ছিলো না। আমি যতোটুকু জানি শাকিলের অনেকগুলো প্রেম ছিলো, অনেকগুলো বিয়েও ছিলো। তাদের সাথে সে কমফোর্টেবল ছিলো। অনেকের সাথে তার বিয়ে হয়েছে, বাচ্চা হয়েছে, এভাবে অনেকগুলো পর্ব গেছে। আমি এগুলোতে মানানসই ছিলাম না। তাই আমি সরে আসি।

পপি আরো খোলাসা করে জানান, এসব ব্যাপার জানার পর তিনি ওই নায়কের জীবন থেকে সরে দাঁড়িয়েছিলেন। পপির মতে, প্রত্যেকের জীবনে ধাক্কা খাওয়ার প্রয়োজন রয়েছে। তাতে ভবিষ্যতে সতর্ক থাকা যায়। শাকিলের সঙ্গে তার প্রেম তেমনই একটি ধাক্কা।

শাবনুর, পূর্ণিমা এদের তো বিয়ে হয়ে গেছে প্রসঙ্গটা তুলে পপিকে বিয়ের প্রশ্ন ছুঁড়ে দেওয়া হলে পপিও বলেন, হ্যাঁ এই বিষয়টাতে আমি একটু পিছিয়ে আছি অন্য সবার চেয়ে। মনের মত কাউকে পেলে অবশ্যই বিয়ে করবো।

১৯৭৯ সালের ১০ সেপ্টেম্বর বাংলাদেশের খুলনা জেলায় জন্মগ্রহণ করেন তিনি। ছয় ভাইবোনের মধ্যে পপি সবার বড়। পরিবারের অনিচ্ছাতে প্রথম মিডিয়াতে আসলেও এখন পপিকে সাপোর্ট দিচ্ছেন সকলেই। তবে বিয়েই কেন করছেন না পপি? এমন উত্তরে বরাবরই জানা যায়, ভয়!

বিয়েতে পপির কীসের ভয়? এমন প্রশ্নে শুরুতে কোন উত্তর না দিতে চাইলেও পরে পপি মোবাইল ফোনে বলেন, বিয়ে অনেক বড় একটি সিদ্ধান্ত। জীবনসঙ্গী হিসেবে একজন সঠিক মানুষের জন্য এখনো অপেক্ষা করছি। তবে একজন সৎ মানুষ পাওয়া বড়ই মুশকিল। আর চারদিকে প্রতিনিয়ত এত এত বিবাহবিচ্ছেদের খবর পাচ্ছি। যার ফলে বিয়েতে ভীষণ ভয় পাই। প্রসঙ্গত, পপি প্রথম ১৯৯৫ সালে একটি ফটোসুন্দরী প্রতিযোগিতার মাধ্যমে মিডিয়ায় অভিষেক হয়।

পরবর্তীতে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে চলচ্চিত্রে আসেন তিনি। যদিও শাকিল খানের বিপরীতে সোহানুর রহমান সোহানের পরিচালনায় ‘আমার ঘর আমার বেহেশত’ ছবিতে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান। আর এই ছবির মাধ্যমেই কোটি দর্শকের প্রাণের নায়িকা হয়ে উঠেন পপি।

এসএইচ-১২/০৪/১৯ (বিনোদন ডেস্ক)